BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, ‘ধুম’ সিরিজের পরবর্তী ছবির ভিলেন কে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 16, 2017 12:17 pm|    Updated: September 28, 2019 4:32 pm

Shah Rukh Khan to play villain in ‘Dhoom 4’!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাজিগর’,’ডর’, ‘অঞ্জাম’ থেকে শুরু করে ‘ডন’ কিংবা হালফিলের ‘ফ্যান’। বলিউডের ‘কিং অফ রোম্যান্স’  শাহরুখ খান যে নেগেটিভ চরিত্রেও ‘কিং’, তা আর বলার অপেক্ষা রাখেনা। হিরো হিসাবে তাঁকে যতটা পছন্দ করেছে দর্শক, ততটাই ভিলেন হিসাবেও তিনি জনপ্রিয়তা পেয়েছেন। এমনকী তাঁর প্রথম ছবি ‘দিওয়ানা’ হলেও তিনি জনপ্রিয়তা পান ‘বাজিগর’-এই। ভিকি মালহোত্রার চরিত্রের নেগেটিভ শেড তাঁকে এনে দিয়েছিল বক্স অফিসে সাফল্য। বলিউডে জোর গুঞ্জন, আবারও নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে ‘ধুম’ সিরিজের পরবর্তী ছবিতে শাহরুখ আসছেন ভিলেনের চরিত্রে।

blogger-image--1954653200

[শুটিং শেষে কেন চোখে জল ক্যাটরিনার?]

‘ধুম’ সিরিজের প্রতিটি সিনেমায় ভিলেনই মুখ্য চরিত্র। জন আব্রাহাম, হৃত্বিক রোশন, আমির খান তিনটে ছবিতেই ভিলেনের চরিত্রে দেখা গিয়েছে বলিউডের প্রথম তালিকার তারকাদের। শোনা যাচ্ছে এই সিরিজের চতুর্থ ছবিতে প্রধান ভিলেনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। আর ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এই ছবির চিত্রনাট্য লেখার কাজ। পরিচালক মণীশ শর্মা এই ছবির চিত্রনাট্য লিখছেন। শোনা যাচ্ছে তিনিই এই ছবি পরিচালনা করবেন। শাহরুখের ‘ফ্যান’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। সেই ছবিরও পরিচালক ছিলেন মণীশ।

_8734e3f8-ded7-11e6-a538-54bd197a5a1b

[প্রেম-পরকীয়া-যৌনতায় সাবালক হয়ে আসছে ‘হ্যালো’]

‘ধুম’ সিরিজের প্রত্যেকটি ছবিই যেন ছাপিয়ে যাচ্ছে তার আগের ছবিটিকে। তাই ‘ধুম ফোর’ যে আরও বেশি চমকপ্রদ হবে তা বলাই বাহুল্য। আমির খানের পর কোন তারকাকে দেখা যাবে ‘ধুম ফোরে’র ভিলেনের চরিত্রে, তা নিয়ে জল্পনার শেষ নেই বি-টাউনে। কিছুদিন আগেই শোনা গিয়েছিল সলমন থাকতে পারেন ‘ধুম ফোর’-এ। কিন্তু এবার শোনা যাচ্ছে সলমন নন, ‘ধুম ফোর’-এ এসিপি জয় দীক্ষিত ও তাঁর সঙ্গী আলিকে ঘোল খাওয়াতে আসছেন কিং খান।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে