৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নতুন ছবির ঘোষণা করে দিলেন শাহরুখ? সোশ্যাল মিডিয়ায় জোর শোরগোল

Published by: Suparna Majumder |    Posted: August 30, 2020 9:59 pm|    Updated: August 30, 2020 10:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৬-র এমনই এক ৩০ আগস্ট নিজের ছবির আগমন বার্তা দিয়েছিলেন। তারপর চার-চারটে বছর কেটে গিয়েছে। আর কোনও নতুন ছবির ঘোষণা করেননি। ঠিক ১,৪৬০ দিনের মাথায় টুইটারে ট্রেন্ডিং #WeWantAnnouncementSRK। পুরনো ছবির ঘোষণার স্ক্রিনশট দেখে এক মুহূর্তের জন্য হলেও মনে আশা হয়তো জেগে উঠেছিল, তাহলে কি নতুন ছবির ঘোষণা করে দিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)?

 

[আরও পড়ুন: রবিবারও রিয়াকে সিবিআইয়ের ম্যারাথন জেরা, কোন কোন প্রশ্নের উত্তর চাইছে সিবিআই?]

২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল আনন্দ এল রাই (Aanand L. Rai) পরিচালিত ‘জিরো’ (Zero)। ছবিতে দুই নায়িকা অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে  অভিনয় করেছিলেন কিং খান। সদ্য সন্তানসম্ভবা হওয়ার কথা ঘোষণা করেছেন অনুষ্কা। আবার সলমন খানের (Salman Khan) সঙ্গে ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবির প্রস্তুতির পাশাপাশি ‘ফোন ভূত’-এর কাজ শুরু করে দিয়েছেন ক্যাটরিনা। সারা বিশ্ব পরিবর্তিত পরিস্থিতিতে মানিয়ে নিয়ে এভাবেই পথ চলা শুরু করেছে। কিন্তু শাহরুখের ছবির ঘোষণা এখনও পর্যন্ত হয়নি। কানাঘুষো শোনা গিয়েছে বেশ কয়েকবার। কখনও রাজকুমার হিরানি, সিদ্ধার্থ আনন্দ আবার কখনও দক্ষিণী পরিচালক অ্যাটলির নাম উঠে এসেছে শাহরুখের কামব্যাক ছবির পরিচালক হিসেবে। কিন্তু অফিশিয়াল ঘোষণা এখনও হয়নি। শুধু পুরনো এই স্ক্রিনশটে একটু বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। আর সেই সঙ্গে ট্রেন্ডিং হয়েছে শাহরুখ-অনুরাগীদের আকুল প্রার্থনা। এবার অন্তত সুখবরটি ঘোষণা করুন বলিউড বাদশা।  

[আরও পড়ুন:মুম্বই পুলিশকে ভয়! হিমাচল সরকার অথবা কেন্দ্রের থেকে নিরাপত্তা চাইছেন কঙ্গনা]

করোনা পরিস্থিতিতে অবশ্য মন্নতের বারান্দায় একবার শুটিং করতে দেখা গিয়েছে শাহরুখ খানকে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmāstra) ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয়ও করেছেন। তবে বলিউড বাদশাকে আবার চেনা ছন্দে দেখার আশায় এখনও রয়েছেন অনুরাগীরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement