BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মুম্বই পুলিশকে ভয়! হিমাচল সরকার অথবা কেন্দ্রের থেকে নিরাপত্তা চাইছেন কঙ্গনা

Published by: Suparna Majumder |    Posted: August 30, 2020 4:03 pm|    Updated: August 30, 2020 10:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। হিমাচল প্রদেশের বাড়ি থেকেই রণংদেহী মেজাজে একের পর এক টুইট করে চলেছেন। এবার আশঙ্কা প্রকাশ করলেন অভিনেত্রী। টুইটে জানালেন মুম্বই পুলিশকে ভয় পাচ্ছেন তিনি। তাই মুম্বইয়ে গেলে মুম্বই পুলিশের থেকে নিরাপত্তা নিতে চান না।

[আরও পড়ুন: বাংলা ছবি ও মেগা সিরিয়ালে অভিনয়ের টোপ দিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, ধৃত ২]

এর আগে এক বেসরকারি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে কঙ্গনা দাবি করেন, তাঁকে মাদক দেওয়া হয়েছিল। এমনকী, মুম্বই থাকলে তাঁকেও হয়তো পাখায় ঝুলিয়ে দেওয়া হত। কঙ্গনার দাবি, তিনি বারবার ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তাদের আসল চেহারা সামনে এনেছেন। সুশান্তের মৃত্যুর পরও একই কারণে সরব হয়েছেন। তাতে যদি কারও মনে হয় কঙ্গনা ব্যক্তিগত শত্রুতার জন্য এমনটা করছেন, তাহলে তাঁরা ঠিক ভাবছেন বলে দাবি করেন অভিনেত্রী। বলেন, “আমি শত্রুদের না মারলে শত্রুরা আমায় মেরে দেবে।”

রবিবার বিজেপি নেতা রাম কদম (Ram Kadam) কঙ্গনা রানাউতের নিরাপত্তার দাবি জানিয়ে টুইট করেন। অভিযোগ করেন, মহারাষ্ট্র সরকার এবিষয়ে কিছুই করছে না। তাঁর টুইট শেয়ার করে কঙ্গনা লেখেন,

“আমার কথা চিন্তা করার জন্য ধন্যবাদ স্যর। তবে আমি আসলে এখন মুভি মাফিয়াদের থেকেও বেশি ভয় পাচ্ছি মুম্বই পুলিশকে। মুম্বইয়ে আমি হিমাচল প্রদেশ সরকার কিংবা কেন্দ্র সরকারের থেকে নিরাপত্তা চাই, দয়া করে মুম্বই পুলিশ নয়।”

 

উল্লেখ্য, ডিসেম্বরে রণি স্ক্রুওয়ালার প্রযোজনায় ‘তেজস’-এর শুটিং শুরু করার কথা রয়েছে কঙ্গনার। ছবিতে বায়ুসেনার পাইলটের চরিত্রে অভিনয় করেছেন বলিউডের ‘ক্যুইন’। মনে করা হচ্ছে, মুম্বইয়ের মাদক চক্রের বিরুদ্ধে মুখ খোলায় নিজের নিরাপত্তা নিয়ে চিন্তিত অভিনেত্রী।

[আরও পড়ুন: রবিবারও রিয়াকে সিবিআইয়ের ম্যারাথন জেরা, কোন কোন প্রশ্নের উত্তর চাইছে সিবিআই?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement