BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাংলা ছবি ও মেগা সিরিয়ালে অভিনয়ের টোপ দিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, ধৃত ২

Published by: Sayani Sen |    Posted: August 30, 2020 1:54 pm|    Updated: August 30, 2020 2:01 pm

An Images

অর্ণব আইচ: বাংলা ছবি কিংবা মেগা সিরিয়ালের অভিনয়ের সুযোগ করিয়ে দেওয়ার নামে জালিয়াতি। এক ব্যক্তির থেকে জালিয়াতরা কমপক্ষে ২৩ লক্ষ টাকা হাতিয়ে নেয় বলেও অভিযোগ। তবে তারপরেও অভিনয়ের সুযোগ কিংবা টাকা ফেরত না পাওয়ায় চারু মার্কেট (Charu Market) থানায় অভিযোগ দায়ের করেন প্রতারিত ওই যুবক। তাঁর অভিযোগের ভিত্তিতে ১ মহিলা-সহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এখনও বিপুল অঙ্কের টাকা আদায় করা সম্ভব হয়নি।

নদিয়ার কল্যাণীর বাসিন্দা সুপ্রভাত সরকারের বাংলা ছবি কিংবা মেগা সিরিয়ালে অভিনয়ের শখ ছিল। সেই অনুযায়ী তিনি বেশ কয়েকজনের সঙ্গে আলাপ করেন। তিতাস ঘোষ, সুদীপ্ত বন্দ্যোপাধ্যায়, সুজয় ভুঁইয়া, পারমিতা ভুঁইয়া, শমীক সান্যাল, সুশান্ত ভট্টাচার্য নামে ছ’জনের সঙ্গে পরিচয় হয়। সুপ্রভাতকে জানায়, তারাই তাঁকে সিরিয়াল কিংবা সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেবে। সেই অনুযায়ী ছ’জনকে বিশ্বাস করে নেন সুপ্রভাত। তাদের কথামতো সুপ্রভাত কমপক্ষে ২৩ লক্ষ টাকা দেয় তাদের। তার পরিবর্তে কিছু ভুয়ো নথিপত্রও দেয় ওই ছ’জন।

[আরও পড়ুন: মোদির বায়োপিকের প্রযোজকের সঙ্গে ড্রাগস চক্রের যোগ! CBI তদন্ত চাইল মহারাষ্ট্র সরকার]

তবে দীর্ঘদিন ধরে টাকা দেওয়ার পরেও অভিনয়ের কোনও সুযোগই পাননি তিনি। বারবার টাকা ফেরতের প্রতিশ্রুতি দিলেও তা পাননি সুপ্রভাত। তাই বাধ্য হয়ে তিনি চারুমার্কেট থানায় অভিযোগ দায়ের করেন। সেই অনুযায়ী পুলিশ তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়া নামে দুই জালিয়াতকে গ্রেপ্তার করা হয়। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: গড়িয়ার আবাসনে ফ্ল্যাট রয়েছে রিয়া চক্রবর্তীর পরিবারের! কারা থাকেন সেখানে?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement