BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মোদির বায়োপিকের প্রযোজকের সঙ্গে ড্রাগস চক্রের যোগ! CBI তদন্ত চাইল মহারাষ্ট্র সরকার

Published by: Paramita Paul |    Posted: August 30, 2020 10:06 am|    Updated: August 30, 2020 10:11 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রীর বায়োপিকের প্রযোজকের বিরুদ্ধে এবার মাদক যোগের অভিযোগ উঠল। সেই অভিযোগের তদন্ত করবে সিবিআই (CBI)। শনিবার এমনটাই জানিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। এরপরই রাজনৈতিক মহলের কটাক্ষ, বিজেপির তিরেই গেরুয়া শিবিরকে ঘায়েল করতে কোমর বাঁধছে মহারাষ্ট্রের জোট সরকার।

শনিবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh) জানিয়েছেন, সন্দীপ সিংয়ের (Sandeep Singh) বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। এরপরই এই তদন্তের আবেদন জানানো হয়েছে। এ প্রসঙ্গে দেশমুখ বলেন, “CBI সন্দীপ সিংয়ের বিরুদ্ধে তদন্ত করবে। সন্দীপ প্রধানমন্ত্রীর বায়োপিক প্রযোজনা করেছিলেন। বিজেপির সঙ্গে তাঁর কী সম্পর্ক, তা খতিয়ে দেখা হবে। সেইরকম ভাবেই মাদকের সঙ্গে তাঁর কী যোগ আছে তারও তদন্ত হবে। আমি এই বিষয়ে অনেক অভিযোগ পেয়েছি। আমরা এই তদন্তের আবেদন জানাচ্ছি।” বলাইবাহুল্য, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে এসেছে। বলিউডের মাদক যোগ নিয়ে তোলপাড় হচ্ছে গোটা দেশ। এনিয়ে বিজেপির অভিযোগ ছিল, মাদক যোগের অভিযোগ নিয়ে তদন্ত করেনি মু্ম্বই পুলিশ। এবার পালটা বিজেপিকেই সেই মাদক যোগেই মহারাষ্ট্র সরকার ঘায়েল করতে চাইছে বলে মনে করছে রাজনৈতিক মহল। প্রসঙ্গত, সন্দীপ সিং ২০১৯ লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক প্রযোজনা করেছিলেন।

[আরও পড়ুন : শনিবারও ম্যারাথন জেরা, কড়া পুলিশি নিরাপত্তায় CBI দপ্তর থেকে বেরলেন রিয়া]

মহারাষ্ট্রের জোট সরকারে শরিক কংগ্রেসের মুখপাত্র শচীন সাওয়ান্ত বলেন,”সন্দীপ সিংকে মাদক যোগ নিয়ে প্রশ্ন করুক সিবিআই। এর সঙ্গে বিজেপির যোগ আছে। সিবিআই তদন্ত করে দেখবে প্রধানমন্ত্রীর বায়োপিকের প্রযোজকের সঙ্গে মাদকের কী যোগ?” তাঁর আরও প্রশ্ন, বলিউডে এত তাবড়-তাবড় প্রযোজক থাকতে, কেন সন্দীপ সিংকেই মোদির বায়োপিক প্রযোজনার দায়িত্ব দেওয়া হল?

এইসব অভিযোগ উড়িয়ে মহারাষ্ট্রের বিজেপির মুখপাত্র কেশব উপাধ্যায় ২০১৫ সালের একটি আর্টিকল সামনে আনেন। যেখানে লেখা হয়েছিল শিবসেনার প্রতিষ্ঠাতা বাল ঠাকরের পুত্রবধূ স্মিতা ঠাকরে তাঁর বায়োপিক করার জন্য সন্দীপ সিংয়ের সঙ্গে কথা বলছেন। এই আর্টিকল তুলে ধরে তিনি বলেন, “আগে হোমওয়ার্ক করে আসুন।”

[আরও পড়ুন : গড়িয়ার আবাসনে ফ্ল্যাট রয়েছে রিয়া চক্রবর্তীর পরিবারের! কারা থাকেন সেখানে?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement