BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গড়িয়ার আবাসনে ফ্ল্যাট রয়েছে রিয়া চক্রবর্তীর পরিবারের! কারা থাকেন সেখানে?

Published by: Sandipta Bhanja |    Posted: August 29, 2020 9:40 pm|    Updated: August 29, 2020 9:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডির স্ক্যানারে বর্তমানে রিয়া চক্রবর্তী এবং তাঁর পুরো পরিবারের বিষয়-আশয় সম্পত্তির পরিমাণ। কাজেই সেই পরিবারের কোথায় কতটুকু সম্পত্তি রয়েছে, সেই খোঁজ তল্লাশিও চলছে। তার রেশ ধরেই এবার জানা গেল দক্ষিণ কলকাতার গড়িয়াতেও নাকি রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) একটি ফ্ল্যাট রয়েছে। যেখানে বর্তমানে ভাড়াটেরা থাকেন।

কবি নজরুল মেট্রো স্টেশন থেকে মাত্র ৮ মিনিটের রাস্তা। ডান দিকেই ঝাঁ চকচকে আবাসনে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর পরিবারের একটি ফ্ল্যাট রয়েছে। বেশ কয়েক বছর আগে, রিয়ার ঠাকুরদা শিশির চক্রবর্তী গড়িয়ায় একটি ফ্ল্যাট কেনেন ভিক্টোরিয়া গ্রিনস আবাসনে। সেখানে থাকতেনও। ফ্ল্যাটটি কেনা হয় তাঁর দুই ছেলের নামে। তাঁদের মধ্যে একজন অবশ্যই রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। তবে কোনওদিনই সেই আবাসনে এসে থাকেননি তাঁরা, বলে সূত্রের খবর।

কলকাতায় না থাকলেও, এই ফ্ল্যাটের পাওয়ার অফ অ্যাটর্নি নাকি দেওয়া হয় রিয়ার মা সন্ধ্যা চক্রবর্তীকে। ২০১৮ সালে তিনি একবার গড়িয়ায় এসে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন এবং রক্ষণাবেক্ষণের যাবতীয় খরচ মিটিয়ে দেন। তারপর ব্রোকার মারফৎ সেই ফ্ল্যাট ভাড়া দিয়ে দেওয়া হয়। আর রিয়া? তিনি কোনও দিন পা-ও রাখেননি এই ফ্ল্যাটে।

অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় এখন উলটো সুর! এতদিন যে প্ল্যাটফর্মে সুশান্তের (Sushant Singh Rajput) ন্যায় বিচারের দাবিতে সরব হয়েছিলেন নেটজনতার একাংশ। এবার সেখানেই কিনা ট্রেন্ডিং #JusticeForRhea! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই যেন অঘোষিত ‘ভিলেন’ হয়ে গিয়েছেন রিয়া চক্রবর্তী। গোটা দেশের কাছে তিনি এখন ‘মোস্ট ওয়ান্টেড লেডি’! আর সুশান্ত কাণ্ডে সেই মূল অভিযুক্তের ন্যায় বিচারেই কিনা এখন নেটজনতার একাংশ চেঁচাচ্ছেন? হু-হু করে বাড়ছে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যাও, হাওয়ার গতিপথ বদলালো নাকি! এ যে একেবারে উলাট-পুরাণ!

[আরও পড়ুন: ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির দৃশ্য ছাঁটার প্রয়োজন নেই! মামলা খারিজ দিল্লি হাই কোর্টে]

reah-chakraborty

নেটজনতার একাংশের মনের বরফ আসলে গলতে শুরু করেছে বৃহস্পতিবার জাতীয় টেলিভিশন চ্যানেলে রিয়া চক্রবর্তীর সাক্ষাৎকার ভাইরাল হওয়ার পর থেকেই। সত্যিই তাই, সুশান্তের মৃত্যুর পর থেকে একপেশেভাবে যেরকম সমালোচনার সম্মুখীন হচ্ছেন রিয়া, রোজ রোজ খুন-ধর্ষণের হুমকি উপচে পড়ছে তাঁর সোশ্যাল ওয়ালে, নিরপেক্ষ বিচারের জন্য তো তাঁর পক্ষের কথাও শোনা উচিত। স্বয়ং নেটজনতাদের গলায় শোনা যাচ্ছে এমন সুর! সেদিনের সাক্ষাৎকারের পর থেকেই তাঁদের একাংশের মনে হচ্ছে, আদতে এই কদর্য পরিস্থিতির শিকার হয়েছেন রিয়া চক্রবর্তী।

নেটদুনিয়ার এই একবজ্ঞা শাসন রিয়ার প্রতি বন্ধ হোক! দাবি একাংশের। সেদিনের সাক্ষাৎকারে কথা বলতে বলতে কেঁদে ফেলেছিলেন রিয়া। সেই ভিডিও শেয়ার করে এক নেটিজেনের মন্তব্য, “আমরা যেমন সুশান্তের ন্যায়বিচার চাই, তেমনই আপনারও ন্যায়বিচারের দাবি করছি। আজ পর্যন্ত সিবিআই থেকে মুম্বই পুলিশ, যে যখন ডেকেছে আপনি গিয়েছেন। যদি দোষী হন, তাহলে আপনার কঠোর শাস্তি হোক। কিন্তু সত্যি যদি আপনি নির্দোষ হন, তাহলে যে পরিমাণ মানসিক চাপের মধ্য দিয়ে আপনাকে প্রতিদিন যেতে হচ্ছে, তাঁর জন্য আমি সবার তরফ থেকে ক্ষমা চাইছি আপনার কাছে।” কেউ বা আবার বলছেন, “সমাজ তো সহজেই প্রেমিকাদের দিকে আঙুল তোলে। তদন্ত পুরো না হওয়ার আগেই কীভাবে একজনকে দোষী তকমা দিতে পারি আমরা?” অতঃপর নেটদুনিয়ায় এখন বেশ ভাইরাল #JusticeForRhea!

[আরও পড়ুন: ‘হবু মা’ অনুষ্কার রক্তাক্ত ছবি পোস্ট করে শুভেচ্ছা! ভয়ানক ট্রোলড ঋতাভরী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement