BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাহরুখের সাক্ষাৎ না পেয়েই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ‘ফ্যান’ অরুণা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 24, 2017 1:01 pm|    Updated: September 26, 2019 4:09 pm

Shah Rukh Khan's fan Aruna PK succumbs to cancer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা দিয়েছিলেন শাহরুখ। সুস্থ হলেই হবে দেখা। সে দেখা আর হল না। তাঁর আগেই ক্যানসারের কাছে হার মানলেন অরুণা। মঙ্গলবারই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রৌঢ়া।

[ফের পর্দায় শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’ জুটি!]

জানা গিয়েছে, ওভারির ক্যানসারে আক্রান্ত ছিলেন অরুণা। নিত্যদিন রেডিয়েশন, কেমোর যন্ত্রণা সহ্য করতে হত তাঁকে। এরপরও মুখের হাসিটি কখনও হারাননি। হারাননি বাঁচার আনন্দটুকু। সময় প্রায় ফুরিয়ে এসেছে, একথা জানতেন অরুণা। তাতে অবশ্য দুঃখ ছিল না তাঁর। প্রায় সব সাধ মিটিয়েছেন। বাকি ছিল কেবল একটি ইচ্ছে। একবার নিজের স্বপ্নের নায়ক শাহরুখ খানের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন ক্যানসার আক্রান্ত প্রৌঢ়া। এটিই ছিল তাঁর শেষ ইচ্ছে। যা পূরণ করার জন্য উঠেপড়ে লেগেছিলেন নেটিজেনরা। iamsrk-কে ট্যাগ করে একের পর এক আরজি জানানো হয়েছিল। জেনারেট হয়েছিল #SRKmeetsAruna হ্যাশট্যাগ।

সাড়া দিয়েছিলেন কিং খান। অরুণার জন্য একটি বিশেষ ভিডিও বার্তা দিয়েছিলেন তিনি। জানিয়েছিলেন, অরুণার ছেলে ও মেয়ের সঙ্গে কথা হয়েছে তাঁর। দেখা করার মতো শারীরিক পরিস্থিতি ছিল না অরুণার। তাই তাঁকে তাড়াতাড়ি সুস্থ হওযার কথা বলেছিলেন এসআরকে। সুস্থ হলেও অরুণার সঙ্গে দেখা করার কথা দিয়েছিলেন তিনি। প্রৌঢ়ার সঙ্গে তাঁর প্রিয় গানে নাচার আশ্বাসও দিয়েছিলেন।

কিন্তু তা আর হল না। ফ্যানের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বাদশা। সমবেদনা জানিয়েছেন তাঁর পরিবারকে। শেষ মুহূর্তের এই পাওনাটুকু নিয়েই জীবনকে বিদায় জানালেন অরুণা।

[‘মার্শাল’ নিয়ে বিজেপি নেতার সমালোচনা, আইটি হানা অভিনেতার সংস্থায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে