৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের ছেলে বলে নয়, আরিয়ানের এমনিতেই একটা ফ্যানবেস আছে। দিন দিন তার সদস্য সংখ্যা বাড়ছে বই কমছে না। বলাই বাহুল্য, এর মধ্যে বেশিরভাগই মহিলা। তবে এবার আরিয়ান সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি দিয়েছেন, তাতে প্রশংসা তো বটেই, বিয়ের প্রস্তাবও পেতে শুরু করেছেন তিনি। মহিলা অনুরাগীরা সরাসরি বলেছেন, “আমাকে বিয়ে করো।”

একটি অন্ধকার ঘরে ছবিটি তুলেছেন আরিয়ান খান। ছবিতে তাঁকে গাঢ় রঙের সোয়েটশার্ট ও হালকা ক্রিম রঙের ট্রাউজারে দেখা গিয়েছে। চোখে লাল রোদ চশমা। শাহরুখপুত্রের এই ছবি নিয়েই আপাতত সরগরম সোশ্যাল মিডিয়া। অনুরাগীদের কেউ লিখেছেন, ‘শাহরুখ খানের ফটোকপি’, কেউ প্রশ্ন তুলেছেন ‘কেন তুমি এত হট?’ কিন্তু এসবকে ছাপিয়ে গিয়েছে একজনের বক্তব্য। তিনি সরাসরি আরিয়ানকে লিখেছেন, ‘বিয়ে করো আমায়।’ যদিও এসব বেশ ভাল মতোই উপভোগ করছেন আরিয়ান। কিন্তু তিনি নিজে কোনও বক্তব্য রাখেননি।

[ আরও পড়ুন: ফের পর্দায় নানাবতী মামলা, এবার জেঠমালানির দৃষ্টিভঙ্গিতে দেখানো হবে কাহিনি ]

মার্কিন মুলুকে এখন চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করছেন আরিয়ান খান। বাবা শাহরুখ কিছুদিন আগেই জানিয়েছিলেন, তাঁর ছেলেমেয়ে যদি অভিনয় জগতে আসতে চায়, আসতেই পারে। কিন্তু তার আগে পড়াশোনা শেষ করতে হবে। যদিও অভিনেতা হওয়ার কোনও শখ নেই আরিয়ানের। তিনি পরিচালক হতে চান। কিন্তু রকমসকম দেখে কিন্তু মনে হচ্ছে না প্রথমেই পরিচালনার জন্য হাত পাকাতে শুরু করবেন তিনি। হয়তো দু’চারটে অভিনয়, তারপর ডিরেক্টর’স হ্যাট মাথায় দেবেন তিনি। ইতিমধ্যেই কানাঘুষো শোনা যাচ্ছে, করণ জোহরের হাত ধরেই নাকি অভিনয় জগতে পদার্পণ করতে চলেছেন খান খানদানের জ্যেষ্ঠপুত্র। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে শ্রীদেবীর মেয়ে খুশি কাপুরকে। যদিও এনিয়ে চূড়ান্ত খবর এখনও প্রকাশ পায়নি। তবে বলিউডে অভিষেক হয়ে গিয়েছে আরিয়ানের। ‘দ্য লায়ন কিং’-এ সিম্বার চরিত্রে গলা দিয়েছেন তিনি।

[ আরও পড়ুন: প্লাস্টিকমুক্ত সেট, বরুণ-সারার ‘কুলি নম্বর ওয়ান’ টিমকে বাহবা দিলেন মোদি ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং