BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘দিওয়ানা’র শুটিং সেটে বলেছিলেন তোমার প্রচুর এনার্জি’, ঋষি কাপুরের প্রয়াণে স্মৃতিমেদুর শাহরুখ

Published by: Bishakha Pal |    Posted: May 1, 2020 11:11 am|    Updated: May 1, 2020 11:11 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋষি কাপুরের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুতে স্মৃতির অ্যালবামে ডুব দিয়েছেন বলিউড সেলেবরা। কারওর দুর্দিনে পাশে থেকেছেন ঋষি, কাউকে আবার সিনেমার জন্য উৎসাহিত করেছেন। এমনই একজন হলেন বাদশা শাহরুখ খান। তাঁর ডেবিউ ছবি ছিল ঋষি কাপুরের সঙ্গেই। সেই স্মৃতিই আজ বারবার মনে পড়ছে বাদশার। প্রথম ছবি থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল তাঁদের মধ্যে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে সেই কথাই জানিয়েছেন শাহরুখ।

১৯৯২ সালে মুক্তি পেয়েছিল ‘দিওয়ানা’। ছবিতে শাহরুখ ও ঋষি কাপুর ছাড়া ছিলেন দিব্যা ভারতী। খুব কম বয়সে তাঁর রহস্যজনকভাবে মৃত্যু হয়। ‘দিওয়ানা’ ছবির পর থেকে ঋষি কাপুর ও শাহরুখ খান ভাল বন্ধু হয়ে ওঠেন। শাহরুখ তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, প্রথম থেকেই তিনি শুটিং নিয়ে বেশ নার্ভাস ছিলেন। কারণ তাঁর মনে হত, তিনি ট্যালেন্টেড নন। তার উপর ঋষি কাপুরের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার নেহাত সহজ ব্যাপার নয়। কিন্তু তাঁকে শুটিং সেটে অনেক সহজ করে দিয়েছিলেন ঋষি। শাহরুখ লিখেছেন, “শুটিংয়ের প্রথম দিন, তিনি আমার সিন শেষ হওয়ার পর প্যাকআপের জন্য বসেছিলেন। তারপর সেই বিখ্যাত উজ্জ্বল হাসিটি মুখে এনে বলছিলেন, বন্ধু তোমার মধ্যে এনার্জি প্রচুর। সেদিন আমার মাথায় আসে যে আমি একজন অভিনেতা হয়ে উঠেছি।… আমি তাঁকে অনেক কিছুর জন্য মিস করব। কিন্তু সবচেয়ে বেসি মিস করব তাঁর নরম স্বাভাবের জন্য। যতবার আমাদের মধ্যে দেখা হয়েছে, আমার সঙ্গে খুব নম্র ব্যবহার করেছেন তিনি। তাঁর আশীর্বাদের জন্যই আমি আজ SRK হয়ে উঠতে পেরেছি। সবসময় সেকথা আমার মাথায় থাকবে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Heartfelt condolences to the Kapoor khandaan. May Allah give you all the strength to deal with your loss.

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

[ আরও পড়ুন: ‘আমি হারাইনি, সবদিক থেকে ওকে পেয়েছি’, ইরফানের মৃত্যুতে আবেগঘন পোস্ট স্ত্রী সুতপার ]

ক্যানসারের চিকিৎসা করতে যখন নিউ ইয়র্ক গিয়েছিলেন ঋষি কাপুর, তখন তাঁর সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ ও গৌরী খান। নীতু কাপুর তখন ইনস্টাগ্রামে লিখেছিলেন, মানুষকে নিজের সম্পর্কে ভাল বোধ করানো একটি বিরল গুণ। শাহরুখের ভালবাসা এতটাই খাঁটি। ও খুব ভাল মানুষ।” ঋষি কাপুরের মৃত্যুতে কাপুর পরিবারের তরফে জানানো হয়েছে, “ওঁর মৃত্যুর পর চোখের জল নয়, ওঁকে হাসি মুখে মনে করলেই সবচেয়ে বেশি খুশি হবেন ঋষি। ব্যক্তিগত এই শোকের মধ্যেও আমরা সবাইকে একটাই অনুরোধ করব, সারা দুনিয়া যে সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে তা মাথায় রাখবেন এবং আইন অনুযায়ী চলবেন। উনিও তাই চাইতেন।”

[ আরও পড়ুন: ঋষি-নীতুর প্রেমকাহিনি সিনেমার মতোই! হাজার কলহ সত্ত্বেও সম্পর্কে মাধুর্য বাঁচিয়ে রেখেছিলেন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement