BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা মোকাবিলায় বিদেশেও সাহায্য শাহরুখের, দুস্থদের পাশে ত্রিনবাগো নাইট রাইডার্স    

Published by: Sandipta Bhanja |    Posted: May 9, 2020 5:39 pm|    Updated: May 9, 2020 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু দেশের মাটিতে নয়, ভারতে থেকে এবার বিদেশের মাটিতেও করোনা মোকাবিলায় তৎপর বলিউডের কিং খান। অনেকেরই হয়তো জানা যে কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেরও একটি দলের মালিক শাহরুখ খান। যার নাম ত্রিনবাগো নাইট রাইডার্স। ভারতে যেরকম করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নাইট রাইডার্স, তেমনই এবার ত্রিনিদাদ এবং টোবাগোতে লকডাউনের জেরে সমস্যায় পড়া দুস্থদের পাশে দাঁড়ানোর সঙ্কল্প নিল শাহরুখের ত্রিনবাগো নাইট রাইডার্স।

এক হাজার দুস্থ মানুষের হাতে টিকেআর দলের তরফে তুলে দেওয়া হবে এক হাজার খাবারের প্যাকেট। যে কাজে সে দেশের কিয়েরন পোলার্ড, ডোয়েন ব্রাভো, লেনডল সিমনস এবং সুনীল নারিনদের মতো ক্রিকেট তারকারা এগিয়ে এসেছেন। হাডকো সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে এই  সব খাবারের প্যাকেট বিলি করবেন স্থানীয় ক্রিকেট তারকারা। শনিবার টুইট করে এই খবর প্রকাশ্যে আনলেন শাহরুখ খান স্বয়ং। “ত্রিনিদাদ এবং টোবাগোতে লকডাউনের জেরে সমস্যায় পড়া দুস্থদের মাঝে ১ হাদার খাবারের প্যাকেট বিলি করবে ত্রিনবাগো নাইট রাইডার্স। তোমাদের জন্য আমি গর্বিত”, লিখেছেন শাহরুখ। টিকেআর টিমের ডিরেক্টর ভেঙ্কি মাইসোর এক বিবৃতিতে জানিয়েছেন, করোনার জন্য গোটা বিশ্বে যে সঙ্কট উপস্থিত হয়েছে, এই কঠিন সময়ে আমরা মানুষের পাশে দাঁড়াতে চেয়েছিলাম। সেই ভাবনা থেকেই এই ছোট্ট প্রয়াস।  

[আরও পড়ুন: সৌমিত্র-সাবিত্রীর সঙ্গে একফ্রেমে রুদ্রনীল, মুক্তি পেল ভিন্ন স্বাদের ছোট ছবি ‘কেয়ার অফ চ্যাটার্জি’]

প্রসঙ্গত, ভারতেও একাধিক সংস্থার মাধ্যমে দেশের তিনটি রাজ্য মহারাষ্ট্র, দিল্লি এবং কলকাতায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখ। বাংলা এবং দিল্লিতে ৫০ হাজার পিপিই কিট পাঠিয়েছেন। দিল্লির দুস্থদের রেশন বিলি করেছেন। মুম্বইয়ের প্রায় লক্ষাধিক মানুষ উপকৃত হয়েছেন শাহরুখে খাবার বিতরণের উদ্যোগে। এবার দূরদেশের মাটিতেও সাহায্যের হাত বাড়ালেন শাহরুখ খান।

[আরও পড়ুন: সৌমিত্র-সাবিত্রীর সঙ্গে একফ্রেমে রুদ্রনীল, মুক্তি পেল ভিন্ন স্বাদের ছোট ছবি ‘কেয়ার অফ চ্যাটার্জি’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement