BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন শাহিদ কাপুর, কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে?

Published by: Paromita Kamila |    Posted: February 19, 2021 5:03 pm|    Updated: February 19, 2021 5:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদনের মাধ্যম আর বড়পর্দা বা ছোটপর্দাতে আটকে নেই। মনোরঞ্জনের নয়া মাধ্যম হিসাবে জায়গা করে নিয়েছে ওটিটি(OTT) প্ল্যাটফর্মগুলিও। ফলে দর্শকদের কাছাকাছি পৌঁছে যেতে সইফ আলি খান, ববি দেওল বা অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) মতো বিটাউনের বড় বড় তারকারা ওয়েব দুনিয়ায় খাতা খুলে নিয়েছেন। এবার সেই তালিকায় নতুন সংযোজন অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor)।

আমাজন প্রাইমের জন্য থ্রিলার কমেডি সিরিজে অভিনয় করতে দেখা যাবে শাহিদকে। পরিচালনার দায়িত্বে ‘ফ্যামিলি ম্যান’ খ্যাত রাজ নিদিমরু ও কৃষ্ণা ডিকে। চিত্রনাট্য লিখেছেন সীতা আর মেনন, সুমন কুমার ও হুসেন দালাল।

[আরও পড়ুন: উত্তমকুমারের বায়োপিকে সুচিত্রা সেনের ভূমিকায় ঋতুপর্ণা! গৌরী দেবী কে?]

প্রথমবার ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক নিয়ে শাহিদ কাপুর জানিয়েছেন, তিনি পরিচালকদ্বয়ের সঙ্গে কাজ করতে অনেকদিন ধরে চেয়েছিলেন। তাঁদের কাজ ‘স্ত্রী’ বা ‘গো গোয়া গন’ ভাল লেগেছিল শাহিদের। ফলে যখন পরিচালকদ্বয় তাঁকে চিত্রনাট্য শোনান, তিনি আর না বলেননি বলেই জানিয়েছেন ‘জব উই মেট’ খ্য়াত অভিনেতা। ২০১৯-এ ব্লকবাস্টার ছবি কবীর সিং-এ শেষবার দেখা গিয়েছিল শাহিদ কাপুরকে। সম্প্রতি তিনি ব্যস্ত রয়েছেন তেলেগু ছবি ‘জার্সি’র শুটিং-এ।

উল্লেখ্য, বিনোদনের অন্যতম মাধ্যম হিসাবে রেঁনেসা ঘটেছে ওয়েব দুনিয়ায়। অভিনেতা থেকে অভিনেত্রীদের কাছে গুরুত্ব পেয়েছে ডিজিটাল রিলিজ।

[আরও পড়ুন: গোয়ায় উদ্দাম নাচের ভিডিও পোস্ট মিমির, ভোটের পরেও হবে তো? কটাক্ষ নেটিজেনদের]

ববি দেওলের ‘আশ্রম’, ইমরান হাসমির ‘বার্ড অফ ব্লাড’, সইফ আলি খান অভিনীত ‘সেক্রেড গেমস’ ও ‘তাণ্ডব’, মনোজ বাজপেয়ী অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’, শেফালি শাহ (Shefali Shah) অভিনীত ‘দিল্লি ক্রাইম’, দিয়া মির্জার কাফির বা করিশ্মা কাপুরের (Karisma Kapoor) ‘মেন্টালহুড’, সুস্মিতা সেনের (Sushmita Sen) ‘আরিয়া’ দর্শকদের মুগ্ধ করেছে।  তাই শাহিদ কাপুরের কমেডি থ্রিলার এই ছবি নিয়েও আশা রাখছেন দর্শকেরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement