BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তমকুমারের বায়োপিকে সুচিত্রা সেনের ভূমিকায় ঋতুপর্ণা! গৌরী দেবী কে?

Published by: Suparna Majumder |    Posted: February 19, 2021 1:30 pm|    Updated: February 19, 2021 1:51 pm

An Images

শম্পালী মৌলিক: কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল মহানায়ক উত্তমকুমারকে (Uttam Kumar) নিয়ে ছবি করতে চলেছেন পরিচালক অতনু বসু (Atanu Bose)। তবে উত্তমকুমারের চরিত্র কে করছেন সেই বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানা না গেলেও, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) থাকছেন সুচিত্রা সেনের (Suchitra Sen) রোলে, তা একপ্রকার নিশ্চিত। প্রায় একবছর ধরে পরিচালক অতনুর সঙ্গে কথা চলছে টলিক্যুইন ঋতুপর্ণার। অবশেষে মহানায়কের বায়োপিক হতে চলেছে এবং ঋতুপর্ণাই ‘সুচিত্রা’।

পরিচালক অতনু বসুকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে, তিনি অবশ্য নিজে প্রাথমিকভাবে কিছু বলতে চাননি। শুধু বললেন, “একটু অপেক্ষা করুন, অনেক সারপ্রাইজ পাবেন।” যতদূর জানা যাচ্ছে, ২০২১-এর অন‌্যতম বড় বাজেটের এবং ঐতিহাসিক গুরুত্বসম্পন্ন ছবি হতে চলেছে এটি। প্রযোজক মুম্বইয়ের একটি সংস্থা। যার সঙ্গে অতনু নিজেও জড়িয়ে।

[আরও পড়ুন: গোয়ায় উদ্দাম নাচের ভিডিও পোস্ট মিমির, ভোটের পরেও হবে তো? কটাক্ষ নেটিজেনদের]

প্রসঙ্গত, অতনু এর আগে ‘ব্ল‌্যাক কফি’, ‘আত্মজা’, ‘বিপ্লব আজ ও কাল’-এর মতো ছবি করেছেন। তবে বিগত দু’বছর ধরে তিনি মুম্বইয়ের বাসিন্দা। সম্প্রতি আবার কলকাতায় এসেছেন। এই ছবিতে খুব সম্ভবত গৌরী দেবীর চরিত্রে থাকছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অতএব বলা যায়, শ্রাবন্তীর জন‌্য এটি একটি মাইলস্টোন হতে চলেছে। শাশ্বত চট্টোপাধ‌্যায়ের (Saswata Chatterjee) থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রায় ৭০ জন শিল্পী থাকবেন বলে খবর। টলিউড থেকে কে থাকবেন না, সেটাই এখন প্রশ্ন! উত্তমকুমার আজও বাঙালি হৃদয়ের শীর্ষে আসীন, কাজেই তাঁর বায়োপিক বানানোর জন‌্য সমস্ত আঁটঘাট বেঁধেই ফ্লোরে নামবেন পরিচালক। আগামী মাসের শুরুতেই হতে পারে ছবির ঘোষণা। তার আগেই সব অ‌্যাক্টর চূড়ান্ত হয়ে যাবে, আশা করা যাচ্ছে।

অতনু বসু প্রায় ৩০ বছর ফিল্ম ইন্ডাস্ট্রিতে রয়েছেন, সবকিছু ঠিকঠাক চললে এটি তাঁর ২৭ নম্বর ছবি হতে চলেছে। অন‌্যদিকে, লকডাউনের দীর্ঘ সময় সিঙ্গাপুরে কাটিয়ে দেশে ফেরার পর থেকেই একের পর এক ছবিতে কাজ করে চলেছেন ঋতুপর্ণা। যেমন ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসুরমর্দিনী’। এবারে সুচিত্রা সেনের চরিত্র। তাঁর বিপরীতে উত্তমকুমার হিসেবে কাকে দেখা যাবে? সেটাই এখন বড় প্রশ্ন।

[আরও পড়ুন: Exclusive: ‘খেলা’ হবে? দলবদল নিয়ে সোজাসাপটা সোহম, দেখুন ভিডিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement