২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

Exclusive: ‘খেলা’ হবে? দলবদল নিয়ে সোজাসাপটা সোহম, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: February 18, 2021 9:14 pm|    Updated: February 19, 2021 2:28 pm

An Images

সুপর্ণা মজুমদার: “পচা শামুকে পা কেটে লাভ নেই। ইন্ডাস্ট্রির কর্মী হিসেবে বলতে পারি তাঁরা সেদিকেই এগোচ্ছেন। একটু সাবধানে পা ফেলুক, তাঁদেরই ভাল হবে।” ভোটের আগে দলবদল ও বিজেপিতে তারকাদের যোগদান প্রসঙ্গে এমন মন্তব্যই করলেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

নতুন ছবি ‘মিস কল’-এর প্রচারে গিয়েছিলেন সোহম। সঙ্গে ছিলেন নায়িকা ঋত্বিকা সেন (Rittika Sen)। ছবি নিয়ে আড্ডার মাঝেই রাজনীতি নিয়ে কথা ওঠে। ‘খেলা’ কি জমে উঠেছে? প্রশ্নের উত্তরে সোহম বলেন, “ক্রিকেট বলো, ফুটবল বলো। মাঠে নামতে গেলে খেলতে হয়। গ্যালারিতে বসে আর তো সময় নষ্ট করে লাভ নেই। যে বা যাঁরা এই খেলা শুরু করার তাগিদটা দিচ্ছেন। দেখছি তাঁরা খুব ভুলভাল খেলছেন। বাজে বাজে বল করে দিচ্ছেন, যাতে একেবারে ব্যাটসম্যানকে ইনজিওর করে দেয়। তাঁদেরকে বুঝিয়ে দেওয়া যে খেলতে গেলে ডেকোরাম, ডিসিপ্লিন মেনটেন করে খেলতে হবে। কারণ এই মাঠ বাংলার মাঠ।”

[আরও পড়ুন: পেট্রোপণ্যের দাম নিয়ে নীরব কেন অমিতাভ-অক্ষয়? শুটিং বন্ধের হুমকি কংগ্রেসের]

এরপরই তারকাদের বিজেপিতে যোগদান ও দলবদল নিয়ে মুখ খোলেন সোহম। অভিনেতা জানান, যাঁর যাঁর নিজস্ব আদর্শ রয়েছে এবং সেই আদর্শে তাঁরা অনেকে বিশ্বাস করতে পারেন। তিনি যেমন মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে বিশ্বাস করেন। তাই আজীবন তৃণমূলের সক্রিয় সদস্য হিসেবেই থাকবেন। সোহমের আশা যাঁরা অন্য দলে যোগ দিয়েছেন, তাঁরা নিজেদের ভুল বুঝতে পারবেন। এখন তাঁরা যেভাবে বিষয়টা দেখছেন হয়তো আগামী দিনে বিষয়টা তা নাও হতে পারে বলে জানান সোহম।

“বাংলায় লক্ষ্মী ফেরাতে হবে”- বিজেপিতে যোগদান প্রসঙ্গে একথাই বলেছিলেন হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। সেই প্রশ্ন উঠতেই সোহম বলেন, “হিরণ খুব ভাল বন্ধু ছিল। ওর সঙ্গে অনেক ছবি করেছি। আমি জানি না কী বলব। ভাল থাকুক, সুস্থ থাকুক, এটাই বলব। ভাল হোক।” এদিন সক্রিয় রাজনীতিতে যোগদান প্রসঙ্গে মতামত জানান ঋত্বিকা সেনও। আপাতত তাঁর রাজনীতিতে আসার কোনও পরিকল্পনা নেই বলেই জানান অভিনেত্রী। উল্লেখ্য, ২৬ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সোহম-ঋত্বিকা জুটির ছবি ‘মিস কল’। রবি কিনাগী পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দেওয়া যশকে শুভেচ্ছা দেবের, কী প্রতিক্রিয়া অভিনেতার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement