২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপিতে যোগ দেওয়া যশকে শুভেচ্ছা দেবের, কী প্রতিক্রিয়া অভিনেতার?

Published by: Suparna Majumder |    Posted: February 18, 2021 4:55 pm|    Updated: February 18, 2021 5:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন তৃণমূলের সাংসদ। অন্যজন সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন। বুধবার কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের সাংবাদিক বৈঠকের ‘সারপ্রাইজ’ ছিলেন যশ দাশগুপ্ত। রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হলেও দেব ও যশ দু’জনেই টলিপাড়ার তারকা। বিজেপিতে যোগদানের পরদিনই যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) সক্রিয় রাজনীতিতে আগমনের জন্য শুভেচ্ছা জানালেন অভিনেতা-সাংসদ দেব (Dev)।
বৃহস্পতিবার টুইটারে যশকে ট্যাগ করে দেব লেখেন, “রাজনীতির জগতে তোমাকে স্বাগত ভাই। যে আদর্শেই তুমি বিশ্বাস করো না কেন আমার শুভেচ্ছা সবসময় তোমার সঙ্গে থাকবে।”

দেবের এই টুইটের উত্তরেই যশ লিখেছেন, “অসংখ্য ধন্যবাদ ভাই… আমাদের আদর্শে মিল নেই তাতে কী হয়েছে, আমাদের আসল লক্ষ্য তো একই। আর তা হচ্ছে মানুষের সেবা করা।”

[আরও পড়ুন: ‘বাংলায় লক্ষ্মী ফেরাতে হবে’, অমিত শাহর সভা থেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন হিরণ]

যশের এই টুইটের প্রতিক্রিয়াতেই শুরু হয়ে গিয়েছে ট্রোলের পালা। কেউ যশকে উদ্দেশ্য করে লিখেছেন, “দাদা, কত টাকায় কিনল আপনাকে।। TMC পার্টি আপনাকে অত টাকা দিতে পারেনি বুঝি।। শুভেচ্ছা রইল।। আমি আপনার ফ্যান কিন্তু।” আরেকটি টুইটে আবার লেখা হয়েছে, “বিজেপি সদস্যদের মুখ একেবারেই চেনেন না পশ্চিমবঙ্গের বাসিন্দারা। সেই জন্য যশ দাশগুপ্তর মতো মুখের প্রয়োজন হয়। কেরিয়ারের ভবিষ্যৎ নষ্ট করার জন্য অভিনন্দন।” এমনই টুইটে ভরে গিয়েছে নেটদুনিয়া। যদিও অনেকে আবার যশের সিদ্ধান্তকে স্বাগতও জানিয়েছেন। 

[আরও পড়ুন: ‘মমতা টলিউডের জন্য যা করেছেন, হলিউডেও কেউ করেনি’, দলবদল নিয়ে মন্তব্য অরূপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement