BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পেট্রোপণ্যের দাম নিয়ে নীরব কেন অমিতাভ-অক্ষয়? শুটিং বন্ধের হুমকি কংগ্রেসের

Published by: Paromita Kamila |    Posted: February 18, 2021 8:52 pm|    Updated: February 18, 2021 8:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে পেট্রোপণ্যের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বাড়ছে আরও সমস্যা। সেসব নিয়ে মাঝেমধ্যে মুখ খুললেও পেট্রল, ডিজেলের দামবৃদ্ধি নিয়ে সুপারস্টাররা মুখে কুলুপ এঁটেছেন। এই অভিযোগে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও অক্ষয় কুমারকে (Akshay Kumar) সেই রাজ্যে শুটিং বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছেন মহারাষ্ট্রের কংগ্রেস (Congress) সভাপতি নানা পাটোলে। 

বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে নানা পাটোলে অভিযোগ করে বলেছেন, পেট্রোল-ডিজেলের সামান্য মূল্যবৃদ্ধি নিয়ে এর আগে কংগ্রেস সরকারের শাসন কালে সরব হয়েছিলেন বিগ বি অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারের মতো অভিনেতারা। কিন্তু এখন চুপ কেন, প্রশ্ন তুলেছেন তিনি। আরও বলেছেন, বর্তমানে আন্তর্জাতিক বাজারে তেলের দাম কম, কিন্তু পেট্রল, ডিজেলের দাম বাড়ছে। ইউপিএ সরকার গণতন্ত্র মেনে চালাত। আর সেই জন্যই সমালোচনার সুযোগ পেতেন এই তারকারা। এরপরেই তিনি ছবির শুটিং আটকে দেওয়ার হুমকি দেন।

 

[আরও পড়ুন: ‘দাদাসাহেব ফালকে’ পুরস্কারে সম্মানিত অভিনেতা কেকে মেনন, শুভেচ্ছা জানালেন মোদি]

প্রসঙ্গত, পেট্রল ও ডিজেলের দাম প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। অনেক জায়গাতেই পেট্রল ও ডিজেলের দাম প্রতি লিটার একশো টাকা ছুঁয়েছে। মুম্বইতেও পেট্রোলের দাম লিটার প্রতি ছিয়ানব্বই টাকা ৩২ পয়সা হয়েছে ও ডিজেলের দাম ৮৭ টাকা ৩২ পয়সা। তা নিয়েই আপাতত তরজায় মেতেছে কংগ্রেস-বিজেপি। বলি অভিনেতারাও এই বিতর্ক থেকে ছাড় পাচ্ছেন না।  কংগ্রেসকে পালটা দিতে আসরে নেমেছে বিজেপিও। মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাম কদম জানিয়েছেন, কংগ্রেস অভিনেতাদের হুমকি দিচ্ছে। এই অভিনেতারা কী অপরাধ করেছেন বলেও প্রশ্ন তুলেছেন তিনি। আরও বলেছেন, দেশের বাইরে বসে ভারতের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন বেশ কয়েকজন মানুষ। কংগ্রেস এই ধরনের মন্তব্য করে আসলে তাঁদেরকেই সমর্থন করছেন।

 

অন্যদিকে, অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমারকে সমর্থন জানিয়েছেন আরেক বিজেপি নেতা সুধীর মুঙ্গানতিওয়ার। তাঁর মত,  কংগ্রেস যাই বলুক না কেন, অভিনেতাদের ভয় পাওয়ার কোনও কারণ নেই। পাশাপাশি  বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ নানা পাটোলের এই মন্তব্যকে ‘পাবলিসিটি স্টান্ট’ বলে কটাক্ষ করেছেন। 

[আরও পড়ুন: সুশান্ত-রিয়ার কাহিনি এবার সিনেমায়, এপ্রিলেই ‘ন্যায়’ পেতে পারেন প্রয়াত অভিনেতা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement