১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্যাটরিনার সঙ্গে কাজ করতে চান না শাহিদ কাপুর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 27, 2017 9:31 am|    Updated: September 22, 2019 2:24 pm

Shahid Kapoor doesn't want to work with Katrina Kaif? Here is what actor says

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল কথাটা। বলিউডে কান পাতারও প্রয়োজন হয়নি। সংবাদমাধ্যমের সূত্রেই প্রকাশ্যে এসেছিল, ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে আপত্তি রয়েছে শাহিদ কাপুরের। তিনি নাকি একেবারেই চান না তাঁর নতুন ছবি ‘বাত্তি গুল মিটার চালু’র নায়িকা হোন ক্যাট। কেন এই আপত্তি নায়কের? সে সম্পর্কে অবশ্য খোলাখুলি কিছু বলা হয়নি। কিন্তু যা রটার তা রটে গিয়েছে।

[শুটিং সেটে সানির গায়ে এসে পড়ল সাপ, তারপর যা হল!]

এই রটনারই এবার উত্তর দিলেন শাহিদ নিজে। তাও আবার প্রকাশ্যে টুইটারে। এমন খবরকে ‘রাবিশ’ আখ্যা দিলেন অভিনেতা। জানিয়ে দিলেন রটনা সবসময় সত্যি হয় না। এক্ষেত্রে তো একেবারেই নয়।

টুইটের মাত্র দু’টি শব্দ লিখে ক্ষোভ জাহির করলেও অভিনেতা নিজের ঘনিষ্ঠ মহলে এ নিয়ে বেশ বিরক্তি প্রকাশ করেছেন। এমন ভিত্তিহীন খবরের নিন্দা করেছেন। জানিয়েছেন, ক্যাটরিনা একজন ভাল অভিনেত্রী। তাঁর সঙ্গে কাজ না করার কোনও প্রশ্নই ওঠে না। নায়িকার সঙ্গে তিনি ‘বাত্তি গুল মিটার চালু’র শুটিং খুব শিগিগিরিই শুরু করবেন।

[আবেদনময়ী ক্যাটরিনার নতুন ছবিতে পারদ চড়ছে ইন্টারনেটে]

ছবির পরিচালক শ্রী নারায়ণ সিং ইতিমধ্যেই ‘টয়লেট: এক প্রেম কথা’র মাধ্যমে বলিউডে নিজের পরিচিতি তৈরি করে নিয়েছেন। এবারও সাধারণ মানুষের কাহিনি পর্দায় তুলে ধরবেন তিনি। শোনা গিয়েছে, ছবিতে শাহিদকে এক আইনজীবীর চরিত্রে দেখা যাবে। যিনি মধ্যবিত্তের মাথায় অতিরিক্ত ইলেক্ট্রিক বিলের বোঝার বিরুদ্ধে সরব হবেন। তবে ক্যাটরিনার চরিত্র সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। ২০১৮ সালে ৩১ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। পদ্মাবতী পর্ব মিটলেই শুটিংয়ের কাজ শুরু হবে।  ক্যা

রাজপুত রাজাদের বাঁদরের সঙ্গে তুলনা, পরেশের মন্তব্যে তুঙ্গে বিতর্ক

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে