Advertisement
Advertisement
Shakib Khan

‘আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চলছে!’, প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা শাকিবের

সাংবাদিক বৈঠকে প্রযোজককে তুলোধোনা শাকিবের।

Shakib Khan files defamation case against producer Rahmat Ullah| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:March 23, 2023 9:04 pm
  • Updated:March 23, 2023 9:04 pm

সুকুমার সরকার, ঢাকা: এবার বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান এবং তার প্রতিপক্ষ প্রযোজক রহমত উল্লাহ পরষ্পরের বিরুদ্ধে মামলা ও পালটা মামলায় জড়ালেন। প্রযোজকের কাছ থেকে নোটিস পাওয়ার পরদিনই শাকিব, প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে পালটা মামলা করেছেন। এদিনই রহমত উল্লাহর নামে সমন পাঠিয়েছে আদালত।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক অস্ট্রেলিয়া প্রবাসী রহমত উল্লাহর বিরুদ্ধে ‘চাঁদা দাবি ও হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে মামলা করেছেন শাকিব।বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে উপস্থিত হয়ে এই মামলা করেন তিনি। তাঁর জবানবন্দি শুনে মহানগর হাকিম আরাফাতুল রাকিব মামলা গ্রহণ করে রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়ে সমন জারি করেন।

Advertisement

[আরও পড়ুন: ‘বাবার সঙ্গে পাঙ্গা নিও না, মুশকিলে পড়বে!’, অঙ্কুশকে সাবধান করলেন কোয়েল ]

এই ঘটনার পরে আইনজীবী মো.খাইরুল হাসানকে সঙ্গে নিয়ে আদালতের বাইরে উপস্থিত সাংবাদিকদের মুখোমুখি হন শাকিব খান। শাকিব বলেন, ”আমি মামলা করার জন্য গুলশন থানায় গিয়েছিলাম। সেখান থেকে মহামান্য আদালতের কাছে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছিল। আজ আমি আদালতে মামলাটা দায়ের করেছি। তাঁর কথায়, “আদালত সমস্ত কিছু দেখেছেন এবং আমল দিয়েছেন। আমি আশা করছি মহামান্য আদালতের কাছে ন্যায়বিচার পাব।”

Advertisement

সমসাময়িক সমস্ত ঘটনা নিয়ে দুই একদিনের মধ্যে একটা প্রেস কনফারেন্স করার কথাও জানান শাকিব। পাঁচ বছর আগে কাজ শুরু হলেও সিনেমাটি এখনও মুক্তি পায়নি। গত ১৫ মার্চ দেশে এসে শাকিব খানের বিরুদ্ধে পরিচালক সমিতি, প্রযোজক সমিতি ও চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেন রহমত উল্লাহ। তাতে শাকিব খানের বিরুদ্ধে প্রযোজকের আর্থিক ক্ষতি সাধনের অভিযোগ করার পাশাপাশি বলা হয়, ২০১৭ সালে সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়ায় গিয়ে এক নারী সহপ্রযোজককে ‘ধর্ষণ’ করেন শাকিব খান, যা নিয়ে মামলাও হয়। শাকিব খান সাংবাদিকদের বলেন, ভাবমূর্তি নষ্ট করার উদ্দেশ্যে রহমত উল্লাহ এসব অভিযোগ তুলেছেন!

[আরও পড়ুন: মোহরের সঙ্গে দুর্নিবারের নতুন সংসার, প্রাক্তন স্বামীর বিয়ে নিয়ে পোস্ট প্রথম স্ত্রী মীনাক্ষীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ