Advertisement
Advertisement
Toofan Official Trailer

শাকিবকে রুখতে মরিয়া চঞ্চল চৌধুরী, ‘দুষ্টু কোকিল’ মিমি, অ্যাকশনে ভরপুর ‘তুফান’-এর ট্রেলার

অ্যাকশনকে হাতিয়ার করেই দুই বাংলার বক্স অফিসের ময়দানে নামছেন শাকিব।

Shakib Khan, Mimi Chakraborty, Chanchal Chowdhury, Nabila in Toofan Official Trailer
Published by: Suparna Majumder
  • Posted:June 15, 2024 9:24 pm
  • Updated:June 15, 2024 9:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাকশনকে হাতিয়ার করেই দুই বাংলার বক্স অফিসের ময়দানে নামছেন বাংলাদেশি নায়ক শাকিব খান। সঙ্গে রয়েছেন এপার বাংলার নায়িকা মিমি চক্রবর্তী। ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রফির পরিচালনায় ‘তুফান’ ছবিতে জুটি বেঁধেছেন দুজন। আর তাঁদের সঙ্গে রয়েছেন চঞ্চল চৌধুরী। ছবির টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। শনিবার প্রকাশ করা হল ট্রেলার।

Chanchal Chowdhury may join Mimi Chakraborty and Shakib Khan starrer Toofan Movie

Advertisement

ওপার বাংলার আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফের প্রযোজনায় তৈরি  ‘তুফান’। ছবিতে ‘রাক্ষস’ হিসেবে শাকিবের চরিত্রকে ব্যাখ্যা করা হচ্ছে। যার ভয়ে সবাই ভীত-সন্ত্রস্ত। এই তুফানের সন্ত্রাস মেটাতেই দায়িত্ব দেওয়া হয় সিআইডি অফিসার আক্রমকে। এই চরিত্রে দেখা যাবে বাংলাদেশি তারকা চঞ্চল চৌধুরীকে।

Advertisement

[আরও পড়ুন: পর্দার মায়েদের কাছে পেয়ে উচ্ছ্বসিত প্রসেনজিৎ, ভিডিও পোস্ট করে বললেন ‘যোগ্য’ হওয়ার গল্প ]

‘তুফান’-এর অ্যাকশন প্রধান গল্পে ‘দুষ্টু কোকিল’ হয়ে রোম্যান্সের হালকা হাওয়া নিয়ে আসবেন মিমি চক্রবর্তী। দুই বাংলার উদ্যোগে তৈরি এই ছবিতে কাজ করে খুশি টলিপাড়ার নায়িকা। গল্প শুনেই তাঁর ভালো লেগেছিল। গোটা টিম প্রথম দিন থেকেই আপন করে নিয়েছিল তাঁকে। এমনটাই জানান ট্রেলার প্রকাশ্য়ে আসার পর।

 

 

শাকিবের কথায়, “তুফান ছবিতে কাজ করা সত্যিই দারুণ অভিজ্ঞতা। এর গল্প খুবই টানটান আর গোটা টিম প্রচুর মেহনত করেছে তাকে সিনেমার রূপ দেওয়ার জন্য। এমন কলাকুশলীদের সঙ্গে কাজ আমি সত্যিই খুবই খুশি আর আমার বিশ্বাস দর্শকও এই নিষ্ঠা, পরিশ্রম আর গভীরতা অনুভব করতে পারবে।” মিমি ও শাকিবের এই ছবিতে আরও এক অভিনেত্রী রয়েছেন। তিনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাসুমা রহমান নাবিলা। ঈদ-উল-আজহার অবসরে বড়পর্দায় মুক্তি পাবে ‘তুফান’।

[আরও পড়ুন: দেবের সঙ্গে প্রেম, জানতে পেরেই রুক্মিণীকে চড় মায়ের! অভিনেত্রী ফাঁস করলেন তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ