Advertisement
Advertisement
Toofan Movie

বাংলাদেশে ব্লকবাস্টার ‘তুফান’, ঝড়ের মাঝেই ‘দরদ’ দেখালেন শাকিব খান

কবে মুক্তি পাবে এই ছবি?

shakib khan's new movie first look out
Published by: Akash Misra
  • Posted:July 10, 2024 2:12 pm
  • Updated:July 10, 2024 2:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বক্স অফিসে রীতিমতো ইতিহাস তৈরি করেছে ওপার বাংলার ‘কিং খান’ নামে খ্য়াত সুপারস্টার শাকিব খানের তুফান। যে ছবিতে অভিনয় করেছেন এপার বাংলার মিমি চক্রবর্তীও। সূত্র বলছে, ভারতে ‘তুফান’ মুক্তি পেলেও, এদেশের বক্স অফিসে তেমন সফল নয় এই ছবি। তাতে কি, শাকিব খান কিন্তু দুবাংলাতেই সুপারহিট। ওপার বাংলার আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফের প্রযোজনায় তৈরি ‘তুফান’। পরিচালনার দায়িত্বে ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রফি। ছবিতে আরও এক অভিনেত্রী রয়েছেন। তিনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাসুমা রহমান নাবিলা। একেবারে অ্যাকশন প্যাকড সিনেমা ‘তুফান’। টিজারেই তার প্রমাণ মিলল। ইদে মুক্তি পাবে ছবিটি। 

আর সেই শাকিবই এবার তুফান-এর মাঝে প্রকাশ্যে আনল তাঁর নতুন ছবি দরদ-এর প্রথম ঝলক। অনন্য মামুনের পরিচালনার তৈরি হচ্ছে। সব কিছু ঠিকঠাক থাকলে, এই ছবিটি মুক্তি পাবে সেপ্টেম্বরে।

Advertisement

[আরও পড়ুন: বর্ষার মরশুম শুরু হতেই চোখ লাল বাংলার! কীভাবে বাঁচবেন কনজাংটিভাইটিস থেকে? ]

‘দরদ’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। ছবিটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে। সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত হয়েছে ‘দরদ’।

Advertisement

সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন টলিউডের পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা। রয়েছেন ওপার বাংলার ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, বাংলাদেশের এলিনা শাম্মী, জেসিয়া ইসলামের মতো অভিনেতা।

[আরও পড়ুন: ‘শাহরুখ আমায় কপি করেছে’, পাকিস্তানি অভিনেতার মন্তব্যে চাঞ্চল্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ