BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

কাকতালীয়! সুশান্তকে নিয়ে তৈরি হতে চলা ছবিতে NCB অফিসারের ভূমিকায় শক্তি কাপুর

Published by: Sulaya Singha |    Posted: September 27, 2020 10:50 pm|    Updated: September 28, 2020 12:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবন কখনও কখনও আমাদের দেখে মুচকি হাসলে তা হয়তো খোলা চোখে নজরে পড়ে না। শক্তি কাপুরের (Shakti Kapoor) জীবনেও কি সেই সময়টাই এল? নিন্দুকরা কিন্তু তেমনটাই বলছে। মাদকযোগে জর্জরিত মেয়ে শ্রদ্ধা কাপুর। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) পোড় খাওয়া আধিকারিকদের সামনে বসে কঠিন সমস্ত প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে তাঁকে। আর ঠিক এই সময়ই জানা গেল, NCB আধিকারিকের চরিত্রে নাকি এবার দেখা যাবে তাঁর বাবা শক্তি কাপুরকে। আরও আবার সুশান্ত সিং রাজপুতের জীবনী অবলম্বনে তৈরি ছবিতেই! কী অদ্ভুত সমাপতন।

বিশ্বাস করা কঠিন হলেও এভাবেই কাপুর পরিবারে মিলেমিশে একাকার রিল আর রিয়েল লাইফ। জানা গিয়েছে, ‘ন্যায়: দ্য জাস্টিস’ (Nyaay: The Justice) ছবিতে একজন NCB আধিকারিকের ভূমিকায় ধরা দেবেন শক্তি কাপুর। কাকতালীয়ভাবে সেই ছবিটিতে টাকা ঢেলেছেন সরলা এ সারাওজি। যাঁর স্বামী অশোক এ সারাওজি আবার সুশান্ত সিং রাজপুত মামলায় প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদির হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।

[আরও পড়ুন: মাদক কাণ্ডে নয়া মোড়, করণের ‘বিতর্কিত’ পার্টি‌র‌ ভিডিওর ফরেনসিক রিপোর্ট হাতে পেল NCB]

ছবির মুখ্য ভূমিকায় অর্থাৎ সুশান্তের চরিত্রে দেখা যাবে জুবের কে খানকে। সিনেমায় তাঁর নাম মহেন্দ্র সিং। রিয়া চক্রবর্তীর চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলবেন শ্রেয়া শুক্লা। তাঁর চরিত্রের নাম উর্বসী। এখানেই শেষ নয়, ছবিতে সারা আলি খান, কৃতী শ্যানন, অঙ্কিতা লোখাণ্ডে এমনকী সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের চরিত্রও তুলে ধরা হবে। ভালবাসা থেকে অভিনয়- সুশান্তের জীবনের নানা দিক ফুটে উঠবে ছবিতে।

একটি সংবাদ সংস্থাকে জুবের জানান, সুশান্তের জীবন এবং তাঁর মৃত্যুর পর যা যা ঘটনা ঘটছে, তার উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে ছবিটি। যেখানে ইডি (ED) আধিকারিকের চরিত্রে দেখা যাবে অমন ভার্মাকে। নাকরোটিক্স অফিসার হবেন শক্তি কাপুর। আর সিবিআই আধিকারিকের ভূমিকায় অভিনয় করবেন সুধা চন্দ্রন। ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে। যদিও এই তিন অভিনেতা এখনও শুটিং ফ্লোরে নামেননি। তবে তার আগেই বাস্তবের সুশান্ত মামলায় মাদকযোগে উঠে এসেছে শ্রদ্ধার নাম। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে মশকরা শুরু হয়ে গিয়েছে। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি শক্তি কাপুর।

[আরও পড়ুন: চূড়ান্ত নাটক! যৌন হেনস্তার অভিযোগ তোলার পরও স্বামীকে বুকে টেনে নিলেন পুনম]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement