Advertisement
Advertisement
Sharmin Segal Trolled

‘দেখ লিজিয়ে…’, ‘হীরামাণ্ডি’র শরমিনকে তুমুল কটাক্ষ, ভাইরাল জেমি লিভারের ভিডিও

পরিচালক বনশালির ভাগ্নী শরমিন। আলমজেবের চরিত্রে অভিনয়ের জন্য তুমুল সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে।

Sharmin Segal Trolled by Jamie Lever, see video
Published by: Suparna Majumder
  • Posted:May 22, 2024 2:26 pm
  • Updated:May 22, 2024 2:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দর্শকের দরবারে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সঞ্জয় লীলা বনশালির প্রথম ওয়েব সিরিজ ‘হীরামাণ্ডি’। সিরিজের জন্য সবচেয়ে বেশি ট্রোলের মুখে পড়তে হয়েছে পরিচালকের ভাগ্নী শরমিন সেহগলকে (Sharmin Segal)। আলমজেবের চরিত্রে অভিনয় করেছেন শরমিন। ভাবলেশহীন অভিব্যক্তির অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তা নিয়ে কটাক্ষ করে এবার ভিডিও তৈরি করলেন জন লিভারের মেয়ে জেমি।

Sharmin-Segal-1

Advertisement

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে জেমির ভিডিও। যেখানে শরমিনের মতো মুখের অঙ্গভঙ্গি করে নানা সংলাপ বলছেন তিনি। জেমির এই ভিডিওতেই অনেকে হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। একজন লিখেছেন, “কীভাবে ঠোঁটের ভঙ্গি একইরকম করলেন!” একজন আবার লিখেছেন, “এতটাও ভালো হওয়ার প্রয়োজন ছিল না।” জেমির নকল করার দক্ষতার প্রশংসাও করেছেন অনেকে।

Advertisement

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jamie Lever (@its_jamielever)

[আরও পড়ুন: ভোট প্রচারে সায়নীর ‘ডিম টোস্ট’, রান্নায় করলেন কামাল]

‘হীরামাণ্ডি’র মুক্তির পর থেকেই নেতিবাচক প্রতিক্রিয়া পেয়ে চলেছেন শরমিন। আলমজেব-এর মতো এত গুরুত্বপূর্ণ একটা চরিত্রে কেন এহেন ‘ভাবলেশহীন’ অভিনেত্রীকে কাস্ট করা হয়েছে? এমন প্রশ্ন তুলেছেন অনেকেই। এবার জেমির ভিডিও সোশাল মিডিয়ায় হাসির খোরাক হয়ে উঠেছে। শোনা যাচ্ছে, নিন্দুকদের জেরেই নাকি শরমিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশন লক করে দিয়েছেন।

Jemmy Post reaction

যদিও এই পরিস্থিতিতে শরমিনের পাশে দাঁড়ান ‘হীরামাণ্ডি’র অভিনেতা ইন্দ্রেশ মালিক (উস্তাদজির চরিত্রে অভিনয় করেছিলেন)। সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ককে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে তিনি বলেন, “আপনি কাউকে প্রতিক্রিয়া দেওয়া থেকে বিরত রাখতে পারবেন না। এটা ব্যক্তিগত বিষয়। ও খুবই ভালো মনের মানুষ। খুবই ভালো কাজ করেছি আমরা। আমার কথা লিখে রাখবেন, ও ঠিক নিজের জায়গায় পৌঁছে যাবে। আমি তো খুব ভালো সময় কাটিয়েছি। সুন্দর মনের একজন মানুষ।”

[আরও পড়ুন: প্রথম স্ত্রীকে ধর্ষণের দৃশ্য ট্রাম্পের বায়োপিকে! কান উৎসবে ছবি প্রদর্শিত হতেই তুমুল বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ