BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সলমন খানকে খুনের ছক বানচাল, পুলিশের জালে বিষ্ণোই গ্যাংয়ের শার্প শুটার

Published by: Suparna Majumder |    Posted: August 19, 2020 3:12 pm|    Updated: August 19, 2020 3:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কালেই সলমন খানকে (Salman Khan) খতম করে দেবে। এই ছিল তার অভিসন্ধি। নিয়মিত সলমনের বান্দ্রার বাড়ির দিকে নজর রাখত। ছিল তক্কে তক্কে। একটা সুযোগ পেলেই সব শেষ করে দিতে পারা যেত। কিন্তু তেমনটা হল না। উত্তরাখণ্ডে পুলিশের জালে ধরা পড়ল শার্প শুটার রাহুল।

[আরও পড়ুন:তুরস্ক থেকে ফিরে সরকারি হস্টেলে কোয়ারেন্টাইনে থাকা উচিত! আমিরকে কটাক্ষ সুব্রহ্মণ্যমের]

১৫ আগস্ট উত্তরাখণ্ড থেকে রাহুলকে গ্রেপ্তার করা হয়েছে। ডিসিপি রাজেশ দুগ্গল জানিয়েছেন, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর (Lawrence Bishnoi) নির্দেশেই সলমন খানকে হত্যার ছক কষেছিল শার্প শুটার রাহুল। জানা গিয়েছে, জানুয়ারি মাস থেকে সলমন খানকে খুন করার পরিকল্পনা চলছিল। লরেন্সের নির্দেশে মুম্বই এসেছিল রাহুল। দু’দিন ধরে সলমনের বাড়িতে নজর রেখেছিল। সলমন কখন বাড়ি থেকে বের হন, কখন ফেরেন, নজরে রাখছিল সে।

তবে দাবাং খানকে খুনের ষড়যন্ত্রের জন্য নয়, ফরিদাবাদে প্রবীণ নামের এক ব্যক্তিকে খুনের অভিযোগে রাহুলকে গ্রেপ্তার করা হয়। সেই সম্পর্কে জেরা করতে গিয়েই এই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসে। রাহুলের সঙ্গে আরও চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, ২০১৯-এ লরেন্স বিষ্ণোইর গ্যাংয়ের সঙ্গে যুক্ত হয় রাহুল। সূত্রের খবর, যোধপুরের জেল থেকেই গ্যাংয়ের গতিবিধি নিয়ন্ত্রণ করে লরেন্স। একাধিকবার সলমনকে খুনের হুমকি দিয়েছে গ্যাংস্টার। রাজস্থানে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় অভিযুক্ত হওয়ার পর থেকেই বিষ্ণোই উপজাতির রোষের মুখে পড়েন বলিউড অভিনেতা। তখন থেকেই তাঁকে হত্যার হুমকি দিয়ে চলেছেন লরেন্স। সেই কাজের জন্যই নিয়োগ করা হয়েছিল রাহুলকে। নিজের সুযোগের অপেক্ষায় ছিল রাহুল। তার আগেই পুলিশের জালে ধরা পড়ে যায় সে। আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে এই শার্প শুটারকে।

[আরও পড়ুন: সুশান্তকাণ্ডে সুপ্রিম রায়ে উচ্ছ্বসিত বিহার, আদেশনামা না পেয়ে মন্তব্য করবে না মহারাষ্ট্র]

উল্লেখ্য, লকডাউনের আগে থেকেই পানভেলের ফার্ম হাউসে ছিলেন সলমন খান। কিছুদিন আগেই মুম্বই ফেরেন। শোনা যাচ্ছে, বিগ বস-এর নতুন মরশুমের সঞ্চালনার কাজ শরু করবেন অভিনেতা। পাশাপাশি করবেন ‘রাধে- ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শুটিং।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement