১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

কমলা হ্যারিসের জয়ের অন্যতম কারিগর শত্রুঘ্ন সিনহার পরিবার! ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: November 9, 2020 9:10 pm|    Updated: November 9, 2020 9:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিহাস গড়ল আমেরিকা। প্রেসিডেন্ট হিসেবে জো বিডেন (Joe Biden) এবং ভাইস-প্রেসিডেন্ট পদে কমলা হ্যারিসের (Kamala Harris) নির্বাচনের পর মার্কিন মুলুকের মতোই উচ্ছ্বসিত আসমুদ্র হিমাচল। বিডেনের চাইতে কমলা হ্যারিসের জয়েই ভারতবাসীর উচ্ছ্বাস বেশি। ১৩০ কোটির ভারতবর্ষের থেকেও অবশ্য বেশি উচ্ছ্বসিত শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। কারণ কমলার জয়ে তাঁর পরিবারের সদস্যারও অবদান রয়েছে। নিজের টুইটার প্রোফাইলে সেকথা জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রবীণ বলিউড অভিনেতা তথা কংগ্রেস নেতা।

রবিবার সারা বিশ্বের মতো জো বিডেন ও কমলা হ্যারিসের জয়ে দু’জনকেই শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন শত্রুঘ্ন। পাশাপাশি টুইটে বর্ষীয়ান অভিনেতা তথা রাজনীতিবিদ লেখেন, “আমাদের দেশের কন্যা কমলা ও তাঁর অনুগামীদের দুর্দান্ত জয়ের জন্য ক্রমাগত প্রচার চালিয়ে যাওয়া আমাদের মেয়ে প্রীতারও সাধুবাদ প্রাপ্য। খুব ভাল কাজ করেছ! ভাল থেকো।”

[আরও পড়ুন: জীবনে এল ‘দ্বিতীয় সন্তান’, বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝে নিজেই সেকথা জানালেন শ্রাবন্তী ]

শত্রুঘ্নের এই টুইটের পরেই নেটিজেনদের অনেকে জানতে চান। কে এই প্রীতা? কী তাঁর পরিচয়? নিজের টুইটে সেই প্রশ্নেরও উত্তর দেন শত্রুঘ্ন সিনহা। আগের টুইটের প্রেক্ষিতেই বর্ষীয়ান বলিউড অভিনেতা আবার লেখেন, “ভাইঝি মেয়েরই মতো হয়। প্রীতা সিনহা (Preeta Sinha) আমার বড় ভাই ডা. লক্ষ্মণ সিনহার মেয়ে। আর সে ও তাঁর দল কমলা হ্যারিসের খুবই ঘনিষ্ঠ। মার্কিন নির্বাচনের সঙ্গে যুক্ত ভারতীয়দের খুবই পছন্দের পাত্রী কমলা হ্যারিস।”  

[আরও পড়ুন: ট্রোলই ‘লক্ষ্মী’! স্বামী অক্ষয়ের ছবির মুক্তির ঠিক আগেই কেন এমন মন্তব্য টুইঙ্কলের?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement