Advertisement
Advertisement
Sonakshi Sinha

সোনাক্ষীর বিয়েতে যাচ্ছেন না বাবা শত্রুঘ্ন! মুসলিম জামাইয়ের জন্যই এমন সিদ্ধান্ত?

২৩ তারিখ জাহিরের সঙ্গে বিয়ে সারছেন অভিনেত্রী।

Shatrughan Sinha To Skip Sonakshi Sinha's Wedding
Published by: Akash Misra
  • Posted:June 18, 2024 6:40 pm
  • Updated:June 18, 2024 6:40 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ জুন মুম্বই জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন সোনাক্ষী সিনহা। ইতিমধ্য়েই বলিউড তারকার বিয়ে নিয়ে নানা খবর ছড়িয়ে পড়েছে মুম্বই জুড়ে। যেমন শোনা যাচ্ছে, শত্রুঘ্ন সিনহা নাকি হাজির থাকবেন না তাঁর একমাত্র মেয়ের বিয়েতে! নিন্দুকদের দাবি, মুসলিম পাত্রকে বিয়ে করার কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন শত্রুঘ্ন। যদিও সোনাক্ষীর মামা জানিয়েছেন, এই খবর একেবারেই ভ্রান্ত। সোনাক্ষীর বিয়েতে হাজির থাকবেন শত্রুঘ্ন। শুধু তিনি একটি কারণেই হতাশ! সোনাক্ষী নাকি তাঁকে কিছু না জানিয়েই বিয়ের তারিখ ঠিক করেছেন।

বেশ কয়েক বছর ধরেই জাহির ইকবালের সঙ্গে প্রেম সোনাক্ষীর। এ নিয়ে সরাসরি কখনও কিছু বলেননি অভিনেত্রী। তবে জাহিরের সঙ্গে নানা পার্টি, রেস্তরাঁয় দেখা গিয়েছে তাঁকে। আবার সোশাল মিডিয়াতেও এক সঙ্গে ছবি পোস্ট করেছেন দুজন। লোকসভা ভোট শেষ হওয়ার পরই সোনাক্ষীর বিয়ের গুঞ্জন শোনা যায়। সূত্রের খবর মানলে, আগামী ২৩ তারিখ জাহিরের সঙ্গে বিয়ে সারছেন অভিনেত্রী। তার আগে ১৯ জুন সঙ্গীত অনুষ্ঠান।

Advertisement

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

সোনাক্ষীর ইনস্টাগ্রাম স্টোরিতে যে পার্টির ছবি শেয়ার করা হয়েছে তা কালো আর সোনালি থিমের। অভিনেত্রী ও তাঁর বন্ধুদের পরনে রয়েছে কালো পোশাক। আর সাজসজ্জায় রয়েছে সোনালি বেলুন। এই পার্টিতে সোনাক্ষীর কাছে বান্ধবী হুমা কুরেশিও রয়েছেন। এদিকে জাহির পার্টি করেছেন নিজের বন্ধুদের সঙ্গে। আর তিনি ছিলেন ক্যাজুয়াল লুকে।

Advertisement

বলিউডে জোর গুঞ্জন, শত্রুঘ্ন সিনহা নাকি মেয়ের বিয়েতে খুশি নন। যদিও অভিনেতা এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেছেন, “বিয়ের খবরে আমি সিলমোহরও দিচ্ছি না আবার উড়িয়েও দিচ্ছি না। সময়ই এর জবাব দেবে। ও (সোনাক্ষী) যেটাই করবে আমার আশীর্বাদ সবসময় পাবে।” মেয়ের প্রতিভা নিয়ে বড় গর্ব বলিউডের বর্ষীয়ান অভিনেতার। তিনি বলেন, “সোনাক্ষী আমার নয়নের মণি। আমার একমাত্র মেয়ে আর খুব কাছের। আমার ওকে নিয়ে গর্বের শেষ নেই। কারণ, ‘লুটেরা’, ‘দাহাড়’ থেকে ‘হীরামাণ্ডি’ পর্যন্ত, সময়ের সঙ্গে সঙ্গে প্রত্যেকবার ও নিজেকে আরও ভালো অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছে।”

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ