৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কে আগে রাজ কুন্দ্রার তথ্য ফাঁস করেছিলেন? বচসায় শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে

Published by: Suparna Majumder |    Posted: July 22, 2021 7:37 pm|    Updated: July 22, 2021 7:50 pm

Sherlyn Chopra indirectly dig at Poonam Pandey after Raj Kundra arrest | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ কুন্দ্রার মামলাকে কেন্দ্র করে বচসায় জড়ালেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra) ও পুনম পাণ্ডে (Poonam Pandey)। পরোক্ষে একে অন্যকে কটাক্ষ করতে ছাড়লেন না।  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাই (Raj Kundra) তাঁদের পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিলেন, এমনই অভিযোগ করেছিলেন দু’জনে। এবার কে আগে রাজের তথ্য ফাঁস করেছিলেন, তা নিয়ে শুরু হল কোন্দল।

রাজ কুন্দ্রা এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে পুনম জানিয়েছিলেন, তাঁকে চুক্তি সই করার জন্য জোর করা হয়েছিল। কিন্তু তা না করায় ব্যক্তিগত তথ্য ও ফোন নম্বর ফাঁস করে দেওয়া হয়েছিল। খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলেন বলে জানান পুনম। তাঁর মতো তারকার সঙ্গে যদি এমনটা ঘটতে পারে, তাহলে বাকিদের সঙ্গে কী হয়েছে, তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেন। যে সমস্ত মহিলারা নিগ্রহের শিকার হয়েছেন, তাঁদের প্রত্যেককে সোচ্চার হওয়ার আহ্বান জানান পুনম। পাশাপাশি শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবং তাঁর সন্তানদের প্রতি সমবেদনাও প্রকাশ করেন।

[আরও পড়ুন: ‘আমার পিরিয়ড শুরু’, ছবি পোস্ট করে মা হওয়ার গুঞ্জন ওড়ালেন Sonam Kapoor]

এরপরই পুনমকে একহাত নিয়ে শার্লিন চোপড়া দাবি করেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার সেলের কাছে তিনিই প্রথম রাজ কুন্দ্রার বিরুদ্ধে বয়ান দিয়েছিলেন। শিল্পা শেট্টির প্রতি অযথা তিনি সমবেদনা জানাবেন না বলেও মন্তব্য করেন শার্লিন। তারপরই জানান, গত মার্চ মাসে সাইবার সেলের অফিসে গিয়ে নিরপেক্ষ বয়ান দিয়েছিলেন। যেহেতু বিষয়টি তদন্ত সাপেক্ষ, তাই এ বিষয়ে এর বেশি কিছু বলবেন না বলেও জানান শার্লিন। এ বিষয়ে সাইবার সেলের কাছে তথ্য চাওয়ারও পরামর্শ দেন অভিনেত্রী।

শোনা যায়, বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন ও পুনম। সূত্রের খবর মানলে সেই সময়ও এক একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লক্ষ টাকা পেতেন শার্লিন চোপড়া। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছিলেন তিনি। শোনা গিয়েছে, দেশে তৈরি অ্যাপের মাধ্যমে পর্ন কনটেন্টগুলি তৈরি করা হত। তারপর তা বিদেশের এক OTT প্ল্যাটফর্মে আপলোড করা হত। সাতদিন পর নাকি সেগুলি আপনা থেকেই ডিলিট হয়ে যেত। এই কাজে উঠতি অভিনেত্রী-মডেলদেরও জড়ানো হত বলে অভিযোগ। আপাতত বাইকুল্লা জেলে রাখা হয়েছে রাজ কুন্দ্রাকে। এই জেলেই ছিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

[আরও পড়ুন: গ্রেপ্তারি রুখতে পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ! Raj Kundra-র বিরুদ্ধে নতুন অভিযোগে সরগরম Bollywood]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement