BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘শেরনি’র ট্রেলারে দুঃসাহসিক বিদ্যা, মানুষখেকো বাঘিনীর খোঁজে অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: June 2, 2021 2:05 pm|    Updated: June 2, 2021 2:05 pm

Sherni trailer: Vidya Balan turns forest officer in Amazon Prime Video's new movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চরিত্রের খাতিরে গ্ল্যামারের খোলস ছাড়তে কখনও দ্বিধা বোধ করেন না বিদ্যা বালান (Vidya Balan)। নতুন ছবি ‘শেরনি’র (Sherni) ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। এবার ফরেস্ট অফিসারের ভূমিকায় অভিনেত্রী। আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে ‘শেরনি’। বুধবার প্রকাশ্যে এল ট্রেলার।

[আরও পড়ুন: অতিমারীতে নিঃসঙ্গ প্রবীণদের একাকীত্ব কাটাতে এগিয়ে এলেন বিশিষ্টরা, ফোনেই মারবেন আড্ডা]

পরিচালক অমিত মাসুরকরের (Amit Masurkar) পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন বিদ্যা বালান। এর আগে রাজকুমার রাও অভিনীত ‘নিউটন’ (Newton) সিনেমা তৈরি করেছিলেন অমিত। ২০১৭ সালে মুক্তি পাওয়া ছবিটি সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছিল। পাশাপাশি সে বছর ভারতের পক্ষ থেকে অস্কারেও (Oscar) পাঠানো হয়েছিল। ‘শেরনি’তে জঙ্গলের কাহিনি তুলে ধরেছেন অমিত। ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে, মানুষখেকো এক বাঘিনীকে ধরার দায়িত্ব দেওয়া হয়েছে বিদ্যার চরিত্রকে। আর তা করতে গিয়ে অনেক অজানা সত্যের সম্মুখীন হতে হয় তাকে। ছবিতে বিদ্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছেন বিজয় রাজ, নীরজ কবি, ব্রীজেন্দ্র কালরা, ইলা অরুণ, শরৎ সাক্সেনা, মুকুল চড্ডা।

উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারি মাসে নিজের এই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ছবিটি নিয়ে ইতিমধ্যেই একাধিক বিতর্ক হয়েছে। শোনা গিয়েছিল, মধ্যপ্রদেশের জঙ্গলে ‘শেরনি’-র শুটিং চলাকালীন সে রাজ্যের মন্ত্রী বিজয় শাহর (Vijay Shah) নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় ছবির শ্যুটিং না কি বন্ধ করে দেওয়া হয়। যদিও পরে এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন মন্ত্রী নিজে। পরে আবার মহারাষ্ট্রের (Maharashtra) গন্ডিয়ায় শুটিং চলাকালীন আবার সেটের মহিলা ক্রু মেম্বারকে নিগ্রহ করার অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিনেতা বিজয় রাজকে (Vijay Raaz)। পরে জামিনে তিনি ছাড়া পান বলে খবর। তবে সেসব এখন অতীত। আপাতত ১৮ জুন থেকে আমাজন প্রাইম ভিডিওয় ‘শেরনি’ বিদ্যার কাহিনি দেখার অপেক্ষায় দর্শকরা।

[আরও পড়ুন: হিন্দু রাজাকে অপমান! কর্ণি সেনার পর এবার সনাতন সেনার নিশানায় অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement