BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলম্বোয় জঙ্গি হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচেছিলেন রাজ কুন্দ্রা!

Published by: Sandipta Bhanja |    Posted: May 5, 2019 7:28 pm|    Updated: May 5, 2019 7:28 pm

Shilpa Shetty's husband Raj Kundra could have died in Sri Lanka explosion

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মাসেই ইস্টার সানডে’তে শ্রীলঙ্কায় চার জোড়া ভয়ানক বিস্ফোরণে নিহত হয়েছেন ছয় ভারতীয়। আর এই তালিকায় নাম জুড়তে পারত বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রারও। তবে, একটুর জন্য প্রাণে বেঁচে গিয়েছেন রাজ। এমনটাই জানান শিল্পা শেট্টি।

[আরও পড়ুন:  অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট! নেটদুনিয়ায় কুরুচিকর আক্রমণ হার্দিককে]

সম্প্রতি, এক সাক্ষাৎকারে শিল্পা জানান, ভগবানের অশেষ কৃপা ছিল। তাই হয়ত ভাগ্যের ফেরে তাঁর স্বামী এযাত্রায় বেঁচে যান। “ইস্টার সানডের সময় বন্ধুবান্ধবদের সঙ্গে রাজের শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিল। শুধু তাই নয়, ২১ এপ্রিল যে হোটেলে বিস্ফোরণ ঘটেছিল, সেই হোটেলেই রুম বুক করেছিল রাজ। ওর বন্ধুদেরও থাকার কথা ছিল ওখানে। কিন্তু, বিস্ফোরণের দিন দুয়েক আগেই রাজ শ্রীলঙ্কার ট্রিপ বাতিল করে দেয়। খুব জোর প্রাণে বেঁচে গিয়েছে ও। আরেকটুর জন্য দুর্ঘটনার সম্মুখীন হয়নি। নাহলে, জানি না আজকে কী পরিস্থিতি হত!” এমনটাই বলেন শিল্পা শেট্টি।

[আরও পড়ুন: ঘোমটা নিষিদ্ধ করা নিয়ে মন্তব্য, জাভেদ আখতারের চোখ উপড়ে ফেলার হুমকি কর্ণি সেনার]

তবে, এতদিন পরে কেন একথা প্রকাশ্যে নিয়ে আসলেন শিল্পা? সেকথা জিজ্ঞেস করেছেন অনেকেই। উত্তরে অভিনেত্রী বলেন, “এমন ভয়ানক ঘটনার পর আমি বুঝে গিয়েছি, মানুষের প্রাণের কোনও ভরসা নেই। যখন তখন দুর্ঘটনা ঘটতে পারে। রাজের ভাগ্য ভাল, তাই ও ওখানে যায়নি সেসময়ে। কিন্তু, ওই বিস্ফোরণে বাকি যাদের প্রাণ গিয়েছে, তাঁদের কথা ভাবি, তাঁদের পরিবার-পরিজনদের কথা ভাবি। কতটা খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে ওদের। হয়তো এখনও তাঁরা সেই শোক ভুলতে পারেননি। আর ভুলবেন-ই বা কী করে, কাছের লোকদের হারানোর দুঃখ তো আর কম নয়! বিস্ফোরণে নিহতদের প্রতি এবং ওদের বাড়ির লোকদের প্রতি আমার সমবেদনা রইল। এরকম দুর্ঘটনা যেন আর কোথাও না হয়, সেই প্রার্থনাই করব ভগবানের কাছে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে