BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট! নেটদুনিয়ায় কুরুচিকর আক্রমণ হার্দিককে

Published by: Sulaya Singha |    Posted: May 5, 2019 5:48 pm|    Updated: May 5, 2019 9:29 pm

Hardik Pandya trolled after Krystle D'Souza posted a pic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে দুরন্ত ছন্দে তিনি। বিশ্বকাপের ১৫ জনের দলেও জায়গা করে নিয়েছেন সফল অলরাউন্ডার হিসেবে। কিন্তু একটা ঘটনা কিছুতেই পিছু ছাড়ছে না হার্দিক পাণ্ডিয়ার। করণ জোহরের রিয়ালিটি টক শোয়ে বলে ফেলা সেই একটা কথার জন্য আজও অনেকের চোখেই তিনি ‘ব্যাড বয়’। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট হতেই সে প্রমাণ আবার মিলল। আবারও ঘুরে ফিরে মহিলাদের বিষয়ে বিতর্কিত মন্তব্য নিয়ে নেটিজেনরা বিঁধলেন ভারতীয় ক্রিকেটারকে।

ঘটনাটা খানিকটা এরকম, হিন্দি ছোটপর্দার জনপ্রিয় মুখ ক্রিস্টেল ডিসুজার সঙ্গে হার্দিকের অনেকদিনের বন্ধুত্ব। সম্প্রতি তাঁর সঙ্গে মুম্বইয়ের একটি পাবে দেখা হয়েছিল হার্দিকের। বন্ধুর সঙ্গে ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্টও করেন ক্রিস্টেল। সঙ্গে লেখেন, “মেরে ভাই জ্যায়সা কোয়ি হার্ডইচ নহি হ্যায় (আমার ভাইয়ের মতো শক্ত কেউ নেই)।” ব্যস, এরপরই ছবিটির জন্য নেটদুনিয়ায় ট্রোলড হতে শুরু করেন ক্রিস্টেল। অনেকেই কমেন্ট করে হার্দিকের সেই বিতর্কিত পর্বের কথা টেনে এনেছেন। লিখেছেন, “আমার এমন একজন ভাই থাকলে তো আমি ভয়ে থাকব।” অন্য এক নেটিজেনের বক্তব্য, হার্দিক আগে যেমন ছিলেন, তেমনই আছেন।

[আরও পড়ুন: সাহসী মেয়েদের কাছেই হাতেখড়ি! এবার দাড়ি কামিয়ে ‘রেকর্ড’ ভাঙলেন শচীন]

তবে এসব সমালোচনার মাঝে হার্দিকের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা অপারশক্তি খুরানা লিখেছেন, “হার্দিক একজন দারুণ পারফরমার। সেই কারণেই আমরা সবাই ওঁকে ভালবাসি। বিশ্বকাপের আগে সকলের উচিত তাঁকে সমর্থন করা।” ট্রোলের পালটা দিয়ে ক্রিস্টেল বলেন, “স্ক্রিনের উলটোদিকে বসে কিছু টাইপ করে দেওয়া খুব সহজ। আমার মনে হয় এসব বিষয় এড়িয়ে যাওয়াই সবচেয়ে ভাল।”

উল্লেখ্য, করণ জোহরের শোয়ে মহিলাদের নিয়ে অশালীন মন্তব্য করায় ক্রিকেট থেকে নির্বাসিত করা হয়েছিল হার্দিক ও লোকেশ রাহুলকে। পরে অবশ্য বাইশ গজে ফেরেন তাঁরা। শেষমেশ ওম্বুডসম্যানের নির্দেশে তাঁদের মোটা অঙ্কের জরিমানা হয়। সেই মন্তব্যের জন্য ক্ষমাও চেয়েছিলেন হার্দিক। তবে এখন তাঁর সম্পূর্ণ মনোযোগ খেলার দিকে। তাই এখনও পর্যন্ত ক্রিস্টেলের ছবি নিয়ে কোনও মন্তব্য করেননি ভারতীয় তারকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Mere Bhai Jaisa Koi Hard ich Nahi Hai . . . . #brotherfromanothermother

A post shared by (@krystledsouza) on

[আরও পড়ুন: মুমতাজের মৃত্যুর গুজব, ইতি টানতে পালটা ভিডিও পোস্ট মেয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে