BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সাহসী মেয়েদের কাছেই হাতেখড়ি! এবার দাড়ি কামিয়ে ‘রেকর্ড’ ভাঙলেন শচীন

Published by: Subhajit Mandal |    Posted: May 4, 2019 5:53 pm|    Updated: May 4, 2019 9:48 pm

Sachin Tendulkar breaks taboo, gets shave from a woman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট জীবনে ভেঙেছেন অনেক রেকর্ড। গড়ছেন অনেক নতুন নজির। ক্রিকেট জীবন থেকে অবসর নেওয়ার পরই সেই ধারাটা কিন্তু বজায় রেখেছেন মাস্টার ব্লাস্টার। জন্মদিনের দিন কয়েকের মধ্যেই নয়া রেকর্ড গড়লেন শচীন। ইনস্টাগ্রামে নিজেই সেই ছবি শেয়ার করে একথা ঘোষণা করেছেন মাস্টার ব্লাস্টার।

[আরও পড়ুন: চিন্তায় নেট রান রেট, পাঞ্জাবকে হারিয়েও প্লে-অফের অঙ্ক কঠিন নাইটদের]

ভাবছেন কী এমন রেকর্ড গড়লেন শচীন? একটু খোলসা করে বলা যাক। ইনস্টাগ্রাম পোস্টে শচীন জানালেন, এতদিন পর্যন্ত অন্য কারও কাছে দাড়ি কামাতেন না তিনি। এই প্রথম একটি মেয়ের কাছে দাঁড়ি কাটলেন শচীন। ইনস্টাগ্রামে দাঁড়ি কামানোর সেই ছবিও শেয়ার করেছেন মাস্টার ব্লাস্টার। এবং ক্যাপশনে নিজেই লিখলেন, “এই প্রথমবার। আপনারা হয়তো জানেন না। আমি এর আগে অন্য কারও হাতে শেভ করিনি। কিন্তু সেই রেকর্ডটা ভেঙে নিলেন। সত্যিই খুব গর্বিত বার্বার শপ গার্লদের সঙ্গে দেখা করে। এবং তাদের হাতে জিলেট ইন্ডিয়ার প্রদান করা বৃত্তি তুলে আনতে পেরে।”

[আরও পড়ুন: আইসিসি টি-টোয়েন্টি ব়্যাঙ্কিংয়ে অবনতি ভারতের, পাকিস্তান শীর্ষেই]

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন শচীন যে রেকর্ডের কথা বলছেন, সেটি ক্রিকেট মাঠের কোনও নজির নয়। বরং ব্যক্তিগত জীবনের দীর্ঘদিন অভ্যেস বদলে অন্য কারও হাতে দাড়ি কামিয়েছেন তিনি। কিন্তু, কেন অভ্যাস বদলালেন মাস্টার ব্লাস্টার? কারণটা সত্যি শ্রদ্ধা জানানোর মতো। উত্তরপ্রদেশের দুই কন্যার সেলুন চালানোর গল্পটা এখন অনেকেরই জানা। নেহা এবং জ্যোতি দীর্ঘদিন ধরেই উত্তরপ্রদেশের বানওয়ারি টোলা গ্রামে ছেলে সেজে সেলুন চালায়। তাদের সম্মান জানালেন শচীন। জীবনে প্রথমবার তিনি দাড়ি কামালেন এই দুই বোনের হাতেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে