২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুমতাজের মৃত্যুর গুজব, ইতি টানতে পালটা ভিডিও পোস্ট মেয়ের

Published by: Sayani Sen |    Posted: May 5, 2019 9:58 am|    Updated: May 5, 2019 9:58 am

Mumtaz's daughter Tanya posted a video against her mothers's death hoax

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ২০১৮ সালের এপ্রিল মাসেও অনুরূপ ঘটনা ঘটেছিল। সেবারও গুজবে ইতি টানতে পরিবারের তরফে বিবৃতি দিতে বাধ্য হয়েছিলেন বলিউডের প্রবীণ তারকা মুমতাজ। রীতিমতো বয়ান জারি করে জানিয়েছিলেন, তিনি সুস্থ আছেন, ভাল আছেন। অথচ এক বছর পর ফের ঘটল একই ঘটনা। ফলাফল? এবার বিবৃতি জারি করে গুজব খণ্ডালেন অভিনেত্রীর কন্যা, তানিয়া।

[ আরও পড়ুন: OMG! প্যারিস বলে গৌরীকে এই জায়গায় হানিমুনে নিয়ে যান শাহরুখ!]

ইনস্টাগ্রামে একটি ভিডিও ‘পোস্ট’ করে তিনি লিখেছেন, “কী দুর্ভাগ্যজনক ঘটনা! আবারও মায়ের মৃত্যু নিয়ে ভুয়া খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। আমি সকলকে জানাতে চাই, এরকম কিছু আদৌ ঘটেনি। মায়ের স্বাস্থ্যের কোনও অবনতি ঘটেনি। আমার মা লন্ডনে আছেন। ভাল আছেন, একদম সুস্থ আছেন। আগের মতোই ওঁকে সুস্থ, কর্মঠ আর সুন্দর দেখাচ্ছে। মা আমাকে বললেন, ওঁর সকল অনুরাগীদের ওঁর সুস্থতার খবর দিতে। আমি সেই দায়িত্বই পালন করছি।’’ পরে মুমতাজের পরিবারের এক আত্মীয়ও জানান, “মুমতাজ জীবিত এবং সম্পূর্ণ সুস্থ। অনুরাগীদের ভালবাসা জানিয়েছেন। কিন্তু পাশাপাশি এটা-ও জানতে চেয়েছেন যে এই সব গুজব কে ছড়াচ্ছে?”

[ আরও পড়ুন: ভালবাসার সমীকরণের ছোঁয়া নিয়ে আসছে অনীকের নতুন গান]

শুক্রবার রাতে টুইটারে মুমতাজের মৃত্যুর ভুয়ো খবর প্রকাশিত হয়। জানা যায়, শুক্রবারই জীবনাবসান হয়েছে ‘মেলা’, ‘অপরাধ’, ‘নাগিন’, ‘ব্রহ্মচারী’, ‘রাম অওর শ্যাম’, ‘দো রাস্তে’, ‘আপ কি কসম’ এবং ‘খিলোনা’-র মতো হিট ছবির এই জনপ্রিয় অভিনেত্রীর। তারপর শনিবার সকালেও সব ধরনের সোশ্যাল মিডিয়ার ‘স্পেস’ অভিনেত্রীর প্রয়াণের খবরে ছেয়ে যায়। যার প্রেক্ষিতে নেটিজেনরা ফলাও করে শোকবার্তাও জানাতে শুরু করে দেন। কিন্তু কোথাও অভিনেত্রীর পরিবারের তরফে কোনও বয়ান জারি করা হচ্ছিল না। স্বাভাবিকভাবেই এর ফলে ধোঁয়াশা বাড়ছিল। কিন্তু মুমতাজের ছোট মেয়ের ‘পোস্ট’ করা ভিডিও সামনে আসার পর জল্পনার অবসান ঘটে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Personal message from my mother to her fans she wanted to reach out. #bollywood #mumtaz #actress #video #messagetofans

A post shared by Tanya Madhvani (@tanyamadhvani) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে