১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বলিউডে ফের মাদক যোগ, রেভ পার্টি থেকে আটক শ্রদ্ধা কাপুরের দাদা সিদ্ধান্ত

Published by: Suparna Majumder |    Posted: June 13, 2022 10:01 am|    Updated: June 13, 2022 10:09 am

Shraddha Kapoor's brother Siddhant Kapoor detained for drug abuse in Bengaluru | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ফের মাদক যোগ। আরিয়ান খানের পর এবার মাদক সেবনের অভিযোগে আটক করা হল শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) দাদা সিদ্ধান্ত কাপুরকে। জানা গিয়েছে, রবিবার রাতে বেঙ্গালুরুর এক রেভ পার্টি থেকে আটক করা হয় সিদ্ধান্তকে (Siddhant Kapoor)। সূত্রের খবর, সিদ্ধান্তের মাদক পরীক্ষার ফল পজিটিভ এসেছে। 

Sidhant-Shakti-Shradha

বলিউডের জনপ্রিয় খলনায়ক শক্তি কাপুর। তাঁর বড় ছেলে সিদ্ধান্ত। বোন শ্রদ্ধার মতো গ্ল্যামার দুনিয়ায় সাফল্য না পেলেও বেশ কিছু সিনেমা, ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন সিদ্ধান্ত। ১৯৯৭ সালে সলমন খান অভিনীত ‘জুড়ুয়া’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেন সিদ্ধান্ত। পরে অভিনেতা হিসেবে নিজের সফর শুরু করেন ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ ছবির মাধ্যমে। তারপর থেকে ‘জজবা’, ‘হাসিনা পার্কার’, ‘চেহরে’র মতো সিনেমায় অভিনয় করেছেন। ‘ভওকাল’ সিরিজে চিন্টুর ভূমিকায় নজর কাড়েন সিদ্ধান্ত। 

[আরও পড়ুন: তীব্র গরমে মুখ ঢেকে তুললেন সেলফি, চিনতে পারছেন টলিউড সুপারস্টারকে?]

শোনা গিয়েছে, বেঙ্গালুরুর এম জি রোডের একটি হোটেলে রেভ পার্টি হতে চলেছে এবং তাতে  নিষিদ্ধ মাদক থাকবে, এমনই খবর ছিল পুলিশের কাছে। সেই খবর পেয়েই রবিবার রাতে হোটেলে হানা দেয় পুলিশ। প্রায় ৩৫ জনকে আটক করা হয়। এঁদের মধ্যেই ছিলেন সিদ্ধান্ত। প্রত্যেকের রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। সিদ্ধান্ত-সহ মোট ছ’জনের শরীরে মাদকের অস্তিত্ব পাওয়া যায়। 

Sidhant-Shradha

বলিউডের মাদক যোগ নতুন নয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এ নিয়ে আরও কড়া হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। গত বছরের অক্টোবর মাসে বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দিয়ে শাহরুখপুত্র আরিয়ানকে গ্রেপ্তার করে এনসিবি। প্রায় ২৮ দিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান আরিয়ান। পরে তাঁকে ক্লিনচিট দেওয়া হয়। উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুলপ্রীত সিংয়ের পাশাপাশি শ্রদ্ধা কাপুরকেও  ডেকে পাঠানো হয়েছিল। তবে তাঁর বক্তব্যে কোনও অসংগতি পাওয়া যায়নি বলেই খবর। এখন রণবীর কাপুরের সঙ্গে আর্জেন্টিনায় নতুন ছবির শুটিং করছেন শ্রদ্ধা। দাদার আটক হওয়ার খবর তিনি পেয়েছেন কিনা, তা জানা সম্ভব হয়নি। 

[আরও পড়ুন: টলিপাড়ার নতুন ‘বৌদি’ শুভশ্রী, সঙ্গী পরমব্রত ও সোহম, দেখুন তিনমূর্তির নতুন ছবির পোস্টার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে