১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টলিপাড়ার নতুন ‘বৌদি’ শুভশ্রী, সঙ্গী পরমব্রত ও সোহম, দেখুন তিনমূর্তির নতুন ছবির পোস্টার

Published by: Suparna Majumder |    Posted: June 12, 2022 8:57 pm|    Updated: June 12, 2022 9:06 pm

Official first look poster of Boudi Canteen starring Subhashree Ganguly, Parambrata Chatterjee, Soham Chakraborty | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার নতুন ‘বৌদি’ হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। সৌজন্যে পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর পরিচালনাতেই ‘বৌদি ক্যান্টিন’ (Boudi Canteen) ছবিতে অভিনয় করছেন নায়িকা। সঙ্গে থাকছেন সোহম চক্রবর্তীও। রবিবারই প্রকাশ্যে এল নতুন এই সিনেমার পোস্টার।

Param-Subhashree-soham

“এবার পুজোয় পেটপুজো হোক বৌদি ক্যান্টিনে!”, ক্যাপশনে এই কথা লিখেই নতুন ছবির ফার্স্ট লুক পোস্টারটি শেয়ার করেছেন পরমব্রত (Parambrata Chatterjee)। পরিচালনার পাশাপাশি ‘বৌদি ক্যান্টিন’-এ অভিনয়ও করেছেন তিনি। যে পোস্টারটি পরমব্রত শেয়ার করেছেন সেখানে একটি ফুড ট্রাকে প্রত্যেকটি চরিত্রকে দেখা যাচ্ছে। শুভশ্রীর মাথায় রয়েছে শেফের টুপি। তাঁর পাশে রয়েছেন পরমব্রত এবং অনসূয়া মজুমদার। নিচে মেনুকার্ড হাতে ধরে রয়েছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay)

[আরও পড়ুন: নিরাপত্তার অভাব বোধ করছেন, বসিরহাটে অনুষ্ঠান করতে গেলেন না সংগীতশিল্পী সিধু]

গত ৩ জুন মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’। সেই ছবিতে রাজ চক্রবর্তীর পরিচালনায় স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন পরমব্রত এবং শুভশ্রী। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছে ছবিটি। তার পাশাপাশি ভাল ব্যবসাও করেছে। তারপরই পরমব্রতর পরিচালনায় নতুন এই ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। 

Parambrata-Subhashree

এর আগে ‘হাবজি গাবজি’ নিয়ে কথা বলতে গিয়ে পরিচালক পরমব্রত ভূয়সী প্রশংসা করেন শুভশ্রী। সহ-অভিনেতা হিসেবেও তাঁকে ফুল মার্কস দেন। অবশ্য এবারে তাঁর নতুন এই সফরের সঙ্গী সোহম চক্রবর্তীও। এর আগে ‘ দেখ কেমন লাগে’র মতো সিনেমায় সোহমের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন শুভশ্রী। এবার পোস্টার দেখে মনে হচ্ছে, অন্যরকম রসায়নেই ক্যামেরার সামনে দেখা যাবে টলিউডের এই জুটিকে। পুজোর সময়ই বড়পর্দায় মুক্তি পাবে ছবিটি। সেই সময় আবার দেব-প্রসেনজিৎ জুটির ‘কাছের মানুষ’ ছবিরও মুক্তি পাওয়ার কথা।

[আরও পড়ুন: নিখোঁজ ছাত্রীর সন্ধানের আরজি জানিয়ে পোস্ট মীরের, কয়েক ঘণ্টার মধ্যেই মিলল হদিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে