২৩ জ্যৈষ্ঠ  ১৪৩০  বুধবার ৭ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

নিরাপত্তার অভাব বোধ করছেন, বসিরহাটে অনুষ্ঠান করতে গেলেন না সংগীতশিল্পী সিধু

Published by: Suparna Majumder |    Posted: June 12, 2022 6:31 pm|    Updated: June 13, 2022 8:28 am

Musician Sidhu cancelled show at Basirhat, says not feeling safe | Sangbad Pratidin

গোবিন্দ রায়: রাজ্যের বর্তমান পরিস্থিতিতে নিরাপত্তার অভাব বোধ করছেন। এই কারণেই বসিরহাটে শো করতে গেলেন না সংগীতশিল্পী সিধু (Sidhu)। ফেসবুক পোস্টে আক্ষেপ করে একথাই জানান তিনি। তাতেই শোরগোল পড়ে যায়। সিধুর নিরাপত্তার সম্পূর্ণ দায়িত্ব নিয়ে তাঁকে বসিরহাটে যাওয়ার আমন্ত্রণ জানানো হয় বসিরহাটের এক সংস্থার পক্ষ থেকে।

Sidhu-singer

রবিবার বেলা চারটে নাগাদ বসিরহাটের রবীন্দ্র ভবনে যাওয়ার কথা ছিল সিধু-সহ ক্যাকটাস ব্যান্ডের আরও কিছু সদস্যের। বেলা দেড়টা নাগাদ ফেসবুকে সিধু লেখেন, “রাজ্যের বর্তমান পরিস্থিতিকে মাথায় রেখে কলকাতা থেকে বসিরহাট এতটা দূর যাওয়া ঠিক হবে না বলেই মনে হচ্ছে। সাধারণ নাগরিক হিসেবে পথে বেরিয়ে নিরাপত্তাহীনতায় ভুগব। তাই, খুবই আবেগের টান ও প্রবল ইচ্ছে থাকা সত্ত্বেও আজ (রবিবার) বসিরহাট মিউজিক ফোরামের আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে পারছি না। মনটা তোমাদের সঙ্গেই রইল। রইল শুভেচ্ছা। শারীরিকভাবে উপস্থিত থাকতে না পারলেও, ভারচুয়ালি অবশ্যই থাকতে পারব। সবার জন্য ভালবাসা।”

Sidhu-1

[আরও পড়ুন: পরপর অভিনেত্রীদের মৃত্যু, টলিপাড়ায় মানসিক সচেতনতা বাড়াতে উদ্যোগ মহিলা কমিশনের]

সিধুর এই পোস্ট শেয়ার করে আবার বসিরহাট জেলা বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে লেখা হয় “বসিরহাটবাসী হিসেবে আমরা লজ্জিত।” এরপরই সিধুকে বসিরহাটে যাওয়ার আমন্ত্রণ করে জানানো হয়, সিধু বসিরহাটে গেলে বিজেপি যুব মোর্চার ছেলেরা তাঁর নিরাপত্তার দায়িত্ব নেবে।  

BJP Post

পরে ফোনে বসিরহাট জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি পলাশ সরকার জানান, ক্যাকটাস ব্যান্ডকে ট্রিবিউট জানিয়ে অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল। এলাকার সমস্ত সংগীতপ্রেমীরা মিলে সমস্ত আয়োজন করেছিলেন। অনুষ্ঠানে ১০০ জন শিল্পীর বিশেষ পারফরম্যান্স করার কথা ছিল। তার কিছুই হল না। সিধুর বসিরহাটে না যাওয়ার খবরে তাঁরা সকলেই চূড়ান্ত হতাশ। সেই কারণেই নিজেদের দায়িত্বে নিরাপত্তা দিয়ে সংগীতশিল্পীকে বসিরহাটে নিয়ে যেতে চান।  

[আরও পড়ুন: পাশে বিষের শিশি, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু হায়দরাবাদে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে