BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কিছুতেই যেন মন ভরে না’, ছেলের মিষ্টি ছবি পোস্ট করে লিখলেন Shreya Ghoshal

Published by: Suparna Majumder |    Posted: August 2, 2021 7:21 pm|    Updated: August 2, 2021 7:21 pm

Shreya Ghoshal posted adorable picture of Devyaan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথা ভরতি চুল। মায়ের দিকে অবাক চোখে চেয়ে আছে। ছেলের এমনই ছবি পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। ছবিতে মুগ্ধ চোখে নিজের ছোট্ট সন্তানের দিকে চেয়ে আছেন শ্রেয়াও। ক্যাপশনে লিখেছেন, “তুমি সবসময় আমার এত কাছে থাকো, অথচ তাতে যেন কিছুতেই আমার মন ভরে না। এই মনটা এখন শুধুই তোমার। ভবিষ্যতেও তাই থাকবে। কী সহজভাবেই না তুমি আমার জীবনে এলে আর ভালবাসার মানেই পালটে দিলে। দেবয়ান, আমার ছোট্ট বাচ্চা, মা তোমাকে খুব ভালবাসে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

[আরও পড়ুন: Olympics 2020: ‘সোনা নিয়ে ফিরো!’, মহিলা হকি দলের কোচকে শুভেচ্ছা ‘কবীর খান’ শাহরুখের]

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্যকে বাঙালি রীতি মেনে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। তাঁর আগে ১০ বছর চুটিয়ে প্রেম করেছেন দু’জনে। তথ্যপ্রযুক্তি সংস্থায় নাম রয়েছে শিলাদিত্যর। একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা তিনি। চলতি বছরের মার্চ মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান শ্রেয়া। অতিমারী (Pandemic) পরিস্থিতির জন্য গর্ভাবস্থার বেশিরভাগ সময় বাড়িতেই কাটিয়েছেন জনপ্রিয় গায়িকা। এমনকী সাধও ভারচুয়াল মাধ্যমেই সেরেছিলেন তিনি। ২২ মে সন্তানের জন্মের কথা জানিয়েছিলেন শ্রেয়া এবং শিলাদিত্য। সুখবর দিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “ঈশ্বরের আশীর্বাদে আজ দুপুরে পুত্রসন্তানকে পেয়েছি।”

ছেলের জন্মের পরই কোভিড (COVID-19) ভ্যাকসিন নিয়েছিলেন শ্রেয়া। সেই ছবি পোস্ট করেছিলেন ইনস্ট্রাগ্রামে। আবার ছেলের নাম নিয়ে বিভ্রান্তিও দূর করে দেন। এক অনুরাগী চারটি অপশন দিয়ে শ্রেয়ার কাছে তাঁর ছেলের নামে প্রকৃত উচ্চারণ জানতে চেয়েছিলেন। তার উত্তরেই শ্রেয়া ‘দেবয়ান’ নামটি জানিয়ে ছিলেন।

[আরও পড়ুন: Tokyo Olympics: ইজরায়েলের জাতীয় সংগীত বাজতেই ধরা পড়ল Anu Malik-এর চুরি!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×