BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মদিনে বয়স ভুললেন অমিতাভ বচ্চন, বাবার ভুল শুধরে দিলেন শ্বেতা

Published by: Suparna Majumder |    Posted: October 11, 2021 4:48 pm|    Updated: October 11, 2021 6:18 pm

Shweta Bachchan-Nanda corrects father Amitabh Bachchan’s age in his birthday post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে ভুল করে বসলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। নিজের বয়স ভুলে গেলেন বলিউডের শাহেনশা। সোশ্যাল মিডিয়ায় বাবার ভুল ধরিয়ে দিলেন শ্বেতা বচ্চন-নন্দা (Shweta Bachchan-Nanda)।

৭৮ বছর পূর্ণ করে  ৭৯-তে পা রেখেছেন বলিউডের ‘অ্যাংরি ইয়ং ম্যান’। ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেন তিনি। ছবিটি আসলে তিনটি ছবির কোলাজ। যাতে ‘বিগ বি’কে সামনে হাঁটতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে কিংবদন্তি অভিনেতা লেখেন, “আশির দিকে অগ্রসর।” বাবার এই ভুল শুধরে দেন শ্বেতা। ভালবাসার ইমোজি ব্যবহার করে তিনি লেখেন, ‘৭৯তম’।

Shweta's comment on Amitabh's post

[আরও পড়ুন: ঘরোয়া পোশাকে অনুরাগীদের শারদ শুভেচ্ছা শ্রীলেখার, এবারের পুজোয় সাজবেন না অভিনেত্রী!]

ছয়ের দশকের শেষে বলিউডে সফর শুরু করেছিলেন বিগ বি। ‘সাত হিন্দুস্তানি’তে হয়েছিলেন আনোয়ার আলি। সাফল্যের মুখ দেখেন সাতের দশকে। ‘আনন্দ’ সিনেমার ‘বাবুমশাই’ হয়ে সেই যে সাফল্যের সিঁড়িতে পা রাখেন, বাকিটা সিনেমাপ্রেমীদের জানা। কখনও হয়েছেন ‘অ্যাংরি ইয়ং ম্যান’, কখনও বলিউডের ‘শাহনেশা’র তকমা পেয়েছেন। 

আশির দোরগোড়ায় এসেও কাজে কোনও ক্লান্তি নেই তাঁর। সিনেমার পাশাপাশি টেলিভিশনেও সঞ্চালক হিসেবে দিব্যি কাজ করে চলেছেন।  সংখ্যার গোলমাল তিনি একটু করেই থাকেন। টুইটের নম্বর মাঝেমধ্যেই গুলিয়ে ফেলেন ‘বিগ বি’। তা আবার শুধরেও নেন। এবার শুধরে দিলেন মেয়ে শ্বেতা বচ্চন। 

Amitabh Bachchan daughter Shweta  Bachchan Nanda

এদিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। অনুরাগীদের পাশাপাশি বলিউড, টলিউডের তারকারাও অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানিয়েছেন। ‘বিগ বি’র সঙ্গে ছবি পোস্ট করে মীর আফসার আলি (Mir Afsar Ali) তাঁকে ‘বচপন কা প্যায়ার’  হিসেবে উল্লেখ করেছেন। এদিকে আবার বলিউডের ‘শাহেনশা’র সঙ্গে বিজ্ঞাপনের শুটিংয়ের ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।  “আমার নায়ক, আমার আদর্শ, আমার বন্ধু, আমার বাবা… শুভ জন্মদিন বাবা.. তোমায় খুব ভালবাসি”, লিখেছেন অভিষেক বচ্চন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য, পুলিশের দ্বারস্থ স্বরা ভাস্কর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement