Advertisement
Advertisement
Sidharth Malhotra-Kiara Advani

আচমকা বদলে গেল বিয়ের দিনক্ষণ, কবে সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-কিয়ারা?

জয়সালমেরের সূর্যগড় প্যালেসে বিলাসবহুল বিবাহবাসর।

Sidharth Malhotra-Kiara Advani wedding: date of marriage has been postpond | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:February 5, 2023 9:39 pm
  • Updated:February 5, 2023 9:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলো-আঁধারিতে জাদুময় জয়সালমেরের (Jaisalmer) সূর্যগড় প্যালেস। রাতের নিটোল অন্ধকারে জনতার গুনগুন, সুরের মূর্চ্ছনা, অপেক্ষার প্রহর গোনা বুক ধুকপুকানি। বিরাট প্রাসাদের আনাচেকানাচে যেন লালনের সুর – ‘মিলন কবে কতদিনে’… প্রস্তুতি সব সারা। এবার শুধু চারহাত এক হওয়ার অপেক্ষা করছিলেন সকলে। এমনই সময়ে দমকা হাওয়ার মতো অন্য খবর এল উড়ে। সোমবার নয়, সেলুলয়েডের পর্দা ও তার বাইরে পৃথিবীর জল-হাওয়া-আলো নিয়ে জীবন কাটানো দুই ‘লাভ বার্ডস’ সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) আর কিয়ারা আডবাণীর (Kiara Advani) বিয়ের দিনক্ষণ বদলে গিয়েছে! রবিবার সন্ধেবেলা এই খবরই ছড়িয়ে পড়ল টিনসেল টাউনে। অবাক সকলে। তাহলে কবে সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা?

জয়সালমেরের এই প্যালেসেই বসবে বিবাহ বাসর।

ফেব্রুয়ারির ৪ থেকে ৮। এই পাঁচদিনের জন্য জয়সালমেরের চোখধাঁধানো প্রাসাদ ভাড়া নিয়েছে আডবাণী ও মালহোত্রা পরিবার। সেখানে আমন্ত্রিত শতাধিক অতিথি। হলদি, মেহেন্দি, সংগীত – সমস্ত প্রথা মেনেই বিয়ে করছেন ‘শেরশাহ’ (SherShah) জুটি। ৪ তারিখ থেকেই শুরু হয়ে গিয়েছিল অনুষ্ঠান। কথা ছিল, ৬ তারিখ, সোমবার হবে বিয়ের মূল রীতি। আর তারপরই প্রেমিক যুগল থেকে সিদ্ধার্থ-কিয়ারার স্ট্যাটাস বদলে যাবে নবদম্পতিতে।

Advertisement

Advertisement

কিন্তু রবিবার অর্থাৎ বিয়ের ঠিক আগেরদিনই এ কী খবর? ৬ তারিখ নাকি সাত পাকে বাঁধা পড়ছেন না তাঁরা। তাহলে কবে? তাহলে কি এত আয়োজন – সবই জলে যাবে? এমনও কেউ কেউ ভাবতে শুরু করেছিলেন। তাঁদের সকলকে আশ্বস্ত করে অবশ্য এক বিশেষ সূত্র জানিয়েছে, চিন্তার কিছুই নেই। মাত্র একদিন পর অর্থাৎ সোমবারের বদলে মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি চার হাত এক হবে সিদ্ধার্থ-কিয়ারার। আরেক তারকা দম্পতিকে পাবে বলিউড (Bollywwod)।

[আরও পড়ুন: রহস্য আর ধাঁধার খেলায় মুখোমুখি রাইমা-বিক্রম, কেমন হল ওয়েব সিরিজ ‘রক্তকরবী’?]

ঠিক কী কারণে বিবাহ অনুষ্ঠান পিছিয়ে গেল, তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে ৬ তারিখ হলদি অর্থার গায়ে হলুদের অনুষ্ঠানে যোগ দেবেন সিদ্ধার্থ-কিয়ারা। অতিথিরাও নাচেগানে মেতে উঠবেন। সোমবারের দিনটিও কাটবে এভাবেই। তারপরই বিবাহলগ্নে দুয়ের হৃদয় একীভূত হয়ে যাবে পবিত্র মন্ত্রোচ্চারণে।

[আরও পড়ুন: কিয়ারার কোন বিষয়টি পছন্দ নয়? বিয়ের আগেই জানিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ