Advertisement
Advertisement
Ajogya Casting

‘অযোগ্য’ গুগল! বুম্বা-ঋতুর পাশে লকেট? কাস্টিংয়ের নামবিভ্রাটে চটলেন শিলাজিৎ

চক্ষু চড়কগাছ ভক্তদেরও!

Silajit reacts to googles' Ajogya casting glitch
Published by: Sandipta Bhanja
  • Posted:July 10, 2024 3:02 pm
  • Updated:July 10, 2024 3:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুগলে নামবিভ্রাট! শিলাজিৎ মজুমদারের সঙ্গে বদলে গেল লকেট চট্টোপাধ্যায়ের নাম-ছবি। আর সেটা দেখেই শোরগোল। অনুরাগীরাও হয়রান!

সদ্য পঞ্চাশ দিন পেরিয়েছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির পঞ্চাশতম ছবি ‘অযোগ্য’। সেই সাফল্যে এখনও বুঁদ টিম। একদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যখন মায়ানগরীতে ব্যস্ত, তখন নর্থ আমেরিকা বঙ্গ সম্মেলনে যোগ দিয়ে সিনেমার জন্য বহুল প্রশংসিত হয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবির অন্যতম মুখ্য চরিত্রে দেখা গিয়েছে গায়ক শিলাজিৎ মজুমদারকেও। ঋতুর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে এবার গুগলে ‘অযোগ্য’র কাস্টিংয়ের তালিকায় যে নাম এবং ছবি রয়েছে, তা দেখেই চমকে উঠেছেন নেটপাড়ার একাংশ! অতঃপর বিষয়টি শিলাজিৎ অবধি পৌঁছতেও সময় নেয়নি। যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে গায়ক-অভিনেতারও।

Advertisement

শিলাজিতের বদলে সেখানে জ্বলজ্বল করছে তারকা রাজনীতিক তথা বিজেপির প্রাক্তন সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের ছবি। সম্ভবত কোনও প্রযুক্তিগত সমস্যার কারণেই এমনটা ঘটেছে বলে তাঁর মত। তবে এই একটা ভুলের জন্য এতো ফোন- মেসেজ পেয়ে হয়রান শিলাজিৎ। তাই নিজের ফেসবুকেই গোটা বিষয়টা নিয়ে লিখলেন তিনি। “গত কাল থেকে আমাকে মেসেঞ্জারে, হোয়াটস অ্যাপে, ইনস্টাগ্রামে বিভিন্ন মানুষ এই ছবিটা পাঠাচ্ছে, নানা রকম টেক্সট করে। এটা কীভাবে সম্ভব আমি জানি না। কে বা কারা বা কোন যন্ত্রের গাফিলতিতে এটা হচ্ছে আমি জানি না। এটা আমার যেমন সমস্যা তেমনই লকেট চট্টোপাধ্যায়রও। কিন্তু সবাইকে জনে জনে উত্তর দিতে পারছি না। আমার পেজেই বললাম। অত দুঃশ্চিন্তার কোনও কারণ নেই। কোনও একটা প্রযুক্তিগত সমস্যা হচ্ছে। আমাকে বদলে দেওয়া সম্ভব নয়। আমি যেরকম ছিলাম সেরকমই আছি। একটা ছবি কি আর সব বদলে দেবে? আমাকে আমার মতোই দেখতে আছে। একটু আগেই আয়না দেখলাম ঘুম থেকে উঠে। আপনাদেরও ঘুম নষ্ট করবেন না এই ছবি কেলেঙ্কারি নিয়ে।”

Advertisement

[আরও পড়ুন: ‘ও হাসলেই মন গলে যায়’, স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী, জড়িয়ে ধরে পোস্ট করলেন ছবি]

এরপরই শিলাজিতের সংযোজন, “যেটা করবেন গুগলকে সম্পূর্ণ বিশ্বাস করবেন না। নিজের বুদ্ধির ওপর ভরসা রাখুন। গুগল সবসময় সঠিক বলতে পরে না। তবে কেউ যদি এই ব্যাপারে শিক্ষিত হন, এটা কীভাবে বদলানো যায় তার সমাধান যদি জানা থাকে দিতে পারেন।” গায়ক-অভিনেতার শেয়ার করা স্ক্রিনশটে নামবিভ্রাট দেখা গেলেও অনেকেরই আবার দাবি, তাঁদের কাছে নাকি কাস্টিংয়ের তালিকায় সঠিক নামই দেখাচ্ছে।

[আরও পড়ুন: ‘শাহরুখ আমায় কপি করেছে’, পাকিস্তানি অভিনেতার মন্তব্যে চাঞ্চল্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ