BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

ঐন্দ্রিলার পাশে অরিজিৎ সিং, নিচ্ছেন অভিনেত্রীর চিকিৎসার দায়িত্ব

Published by: Suparna Majumder |    Posted: November 18, 2022 8:32 pm|    Updated: November 18, 2022 8:38 pm

Singer Arijit Singh to bear medical expenses of Aindrila Sharma | Sangbad Pratidin

অরিজিৎ গুপ্ত ও সাবিরুজ্জামান: অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার পাশে দাঁড়ালেন অরিজিৎ সিং (Arijit Singh)। জানা গিয়েছে, অভিনেত্রীর চিকিৎসার যাবতীয় খরচের দায়িত্ব নিচ্ছেন সংগীতশিল্পী। গত দু’দিনের তুলনায় ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে এই খবর। যদিও এখনও ভেন্টিলেশনে অভিনেত্রী এবং তাঁর শারীরিক অবস্থা বেশ জটিল। তবে গত দু’দিনের তুলনায় পরিস্থিতির সামান্য উন্নতি হওয়ায় আশার আলো দেখছেন চিকিৎসকরা। 

Actress Aindrila Sharma

ফিরে আসুক ‘লড়াকু’ ঐন্দ্রিলা। গোটা বাংলার প্রার্থনা একটাই। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে দু’সপ্তাহেরও বেশি সময় কেটে গিয়েছে। হাওড়ার বেসরকারি হাসপাতালে প্রতিদিনই তাঁর নতুন লড়াই চলছে। অস্ত্রোপচারের পর থেকেই ভেন্টিলেশনে অভিনেত্রী। এর মধ্যেই আবার নতুন সংক্রমণ দেখা যায়। বুধবার হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাতে পরিস্থিতি আরও জটিল হয়। সিপিআর (কার্ডিওপালমোনারি রিসাসিটেশন) দেওয়া হয় ঐন্দ্রিলাকে। তাতে সাড়া দেন অভিনেত্রী। তবে ভেন্টিলেশনের মাত্রা বাড়াতে হয়। রাতের দিকে অক্সিজেন স্যাচুরেশনও কমতে শুরু করে।

[আরও পড়ুন: নতুন বছরেই মুক্তি পাচ্ছে ‘কাবেরী অন্তর্ধান’, পোস্টারে নজর কাড়লেন প্রসেনজিৎ-কৌশিক]

এর আগে হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, ঐন্দ্রিলার শরীরে গ্লাসগো কোমা স্কেলের মাত্রা অনেকটাই কম। যেখানে একজন সুস্থ মানুষের গড়ে এর মাত্রা থাকা উচিত ১৫ এর মধ্যে। সেখানে ঐন্দ্রিলার শরীরে এর মাত্রা ৩। গ্লাসগো কোমা স্কেলে রোগীর মান নির্ধারিত হয়, চোখের নড়াচড়া, অঙ্গ সঞ্চালনা, মৌখিক প্রতিক্রিয়ার উপর নির্ভর করেই। তবে এবার বিস্তারিত কিছু জানা না গেলেও কিছুটা আশার খবর শোনা গেল। শোনা গিয়েছে, ইতিমধ্যেই ঐন্দ্রিলার চিকিৎসার খরচ ১২ লক্ষ টাকার উপরে। তা মেটানোর ইচ্ছে প্রকাশ করেছেন অরিজিৎ। ভবিষ্যতের চিকিৎসার খরচও তিনি বহন করবেন। 

Actor Sabyasachi Chowdhury post on Aindrila's Health Update

‘মিরাকল’-এর আশা ছাড়ছেন না ঐন্দ্রিলা শর্মার ছায়াসঙ্গী সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) এবং তাঁর অনুরাগীরা। গোটা টলিউড একযোগে প্রার্থনা করছেন অভিনেত্রীর সুস্থতার জন্য। তাঁর শারীরিক অবস্থার আরও উন্নতি হোক, এই কামনা অনুরাগীদের।

[আরও পড়ুন: পলাতক ধনকুবেরদের নিয়ে সিনেমা নয়!, ‘ফাইল নম্বর ৩২৩’ ছবির পরিচালককে নোটিস মেহুল চোকসির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে