১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন বছরেই মুক্তি পাচ্ছে ‘কাবেরী অন্তর্ধান’, পোস্টারে নজর কাড়লেন প্রসেনজিৎ-কৌশিক

Published by: Suparna Majumder |    Posted: November 18, 2022 6:30 pm|    Updated: November 18, 2022 6:30 pm

First poster of Prosenjit Chatterjee, Kaushik Ganguly, Srabanti Chatterjee's Antardhan movie poster is out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দৃষ্টিকোণ’, ‘কিশোর কুমার জুনিয়র’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’র পর ‘কাবেরী অন্তর্ধান’ (Kaberi Antardhan)। আবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এখন খবর অনেকদিন আগেই জানা গিয়েছিল। এতদিনে ছবির মুক্তির তারিখ জানিয়ে প্রকাশ করা হল পোস্টার।   

Kaberi-Antardhan

 

পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থশংকর রায়ের বাড়িতে ছবির ঘোষণা করেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) ও অভিনেতা প্রসেনজিৎ চট্টাপাধ্যায়। উপস্থিত ছিলেন অভিনেত্রী শ্রাবন্তীও (Srabanti Chatterjee)। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। জানা গিয়েছে, উত্তাল সাতের দশকের প্রেক্ষাপটে থ্রিলার ঘরানার গল্প ‘কাবেরী অন্তর্ধান’। ছবির নামেই রয়েছে থ্রিলারের আভাস। তাতে সাতের দশকের রাজনীতির ছোঁয়া থাকতে পারে। সেই কারণেই হয়তো সিদ্ধার্থ শংকর রায়ের বাসভবনকেই ছবির ঘোষণার জন্য বেছে নিয়েছিলেন পরিচালক।

[আরও পড়ুন: বুদ্ধির যুদ্ধে অজয় দেবগন ও অক্ষয় খান্নার জোর লড়াই, সাসপেন্সেই বাজিমাত করল ‘দৃশ্যম ২’]

সাতের দশকে বাংলার উত্তাল রাজনৈতিক পরিস্থিতি বলতেই মাথায় আসে নকশাল আন্দোলনের কথা। সেরকমই এক প্রেক্ষাপটে প্রসেনজিৎ ও শ্রাবন্তীকে দেখা যেতে পারে বলে খবর। প্রসঙ্গত, দীর্ঘ দিন আগে প্রসেনজিতের ছবিতে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যেখানে তাঁর মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কিন্তু এবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ফ্রেমে জুটি হিসেবে রয়েছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী। টলিউডের দুই তারকা ছাড়াও ‘কাবেরী অন্তর্ধান’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্য, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং পূরব শীল আচার্যকে। 

উত্তর ভারতের বিভিন্ন জায়গায় হয়েছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবির শুটিং। ছবির পোস্টারে শুধু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কৌশিক গঙ্গোপাধ্যায়ই রয়েছেন। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২০ জানুয়ারি মুক্তি পাবে সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবিটি।

[আরও পড়ুন: ফোন দিয়ে স্তন ঢাকলেন উরফি জাভেদ, ছবি দেখে হেসে খুন নেটিজেনরা! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে