২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফোন দিয়ে স্তন ঢাকলেন উরফি জাভেদ, ছবি দেখে হেসে খুন নেটিজেনরা! দেখুন ভিডিও

Published by: Akash Misra |    Posted: November 18, 2022 5:13 pm|    Updated: November 18, 2022 5:13 pm

Uorfi Javed video with mobile phone goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোনকে যে এভাবে ব্যবহার করা যেতে পারে, তা দেখিয়ে দিলেন বলিউড সুন্দরী ও সোশ্যাল মিডিয়ার সেনসেশন উরফি জাভেদ। আর সেই ভিডিও আপলোড করে ফের রাতারাতি ভাইরাল সুন্দরী।

গপ্পোটা একটু খোলসা করে বলা যাক। আজব পোশাকে সব সময়ই সোশ্যাল মিডিয়ার নজর কেড়ে নেন উরফি (Uorfi Javed)। তবে এবার পোশাক কই! বরং শুধুমাত্র ফোন দিয়েই স্তন ঢাকলেন তিনি। আর সেই ভিডিও পোস্ট করতেই হইচই শুরু। কে কী বলছে, তা নিয়ে উরফি একটুও চিন্তিত নয়। বরং এই ভিডিও আপলোড করে সুন্দরী লিখলেন, ‘ফুললি চার্জড!’

উফ…উরফি! হ্যাঁ, সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকে দেখে নেটিজেনরা আপাতত এটাই বলছে। কারণ, উরফি যেভাবে রোজ রোজ চমক দিচ্ছেন, তাতে উরফি কিন্তু নিজের সঙ্গে প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। কখনও শুধুই শরীরে দড়ি জড়িয়ে পোশাক বানিয়েছেন। কখনও আবার খবরের কাগজ। অভিনব ফ্যাশনের জন্য উরফি কিন্তু সবার নজর কাড়ে বার বার। আর এবার উরফি যেটা করলেন, তা দেখে সবার চক্ষু চড়ক গাছ।

[আরও পড়ুন: একই দিনে অসমে শুটিংয়ে কঙ্গনা-হৃতিক, প্রেম ফিরবে নাকি অশান্তি! গুঞ্জন বলিউডে ]

কয়েকদিন আগে হাত দিয়ে স্তন ঢেকে ছবি পোস্ট করেছিলেন উরফি। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন উরফি। আর সেই ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। উরফির কাণ্ড থেকে রণবীর সিংয়ের (Ranveer Singh) নগ্ন ফটোশুটের কথা স্মরণ করলেন নেটিজেনরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা।

[আরও পড়ুন: কবে আসবে ‘পুষ্পা ২’? রাজপথে নেমে মিছিল করলেন আল্লু অর্জুনের অনুরাগীরা! ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে