BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একই দিনে অসমে শুটিংয়ে কঙ্গনা-হৃতিক, প্রেম ফিরবে নাকি অশান্তি! গুঞ্জন বলিউডে

Published by: Akash Misra |    Posted: November 17, 2022 8:03 pm|    Updated: November 17, 2022 8:04 pm

Kangana Ranaut and Hrithik Roshan are BOTH in Assam shooting for Emergency, Fighter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুঝুন ঠ্য়ালা! শেষমেশ অসমে দেখা হবে? সুযোগ কিন্তু একেবারে নব্বই শতাংশ। বাকিটা একেবারেই কপাল! না, আর গৌরচন্দ্রিকা নয়। কথা হচ্ছে, কঙ্গনা রানাউত (Kangana Ranaut ) ও হৃতিক রোশনকে (Hrithik Roshan) নিয়ে। খবর অনুযায়ী, একসময়ের সহকর্মী, গুঞ্জনে থাকা এক সময়ের প্রেমিকজুটি হৃতিক আর কঙ্গনা নাকি দু’জনেই এখন রয়েছেন অসমে। না, একসঙ্গে নয়। বরং কঙ্গনা গিয়েছেন, তাঁর ছবি ‘এমারজেন্সি’র শুটিংয়ে। আর হৃতিক গিয়েছেন ‘ফাইটার’ ছবির জন্য।

বেশ কয়েকদিন ধরেই সোশ্য়াল মিডিয়ায় অসমে ছবির শুটিংয়ের নানা ভিডিও, ছবি পোস্ট করছেন কঙ্গনা। যেহেতু এই ছবির পরিচালকও তিনি নিজেই, সেহেতু নিজে হাতেই সব কিছু সামলাচ্ছেন।

উলটো দিকে সদ্য অসমে পৌঁছেছেন হৃতিক রোশন। ‘ফাইটার’ ছবির শুটিং সেখানেই সারবেন। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, একই দিনে নাকি কাজিরাঙা অভয়ারণ্যে শুটিং করবেন হৃতিক ও কঙ্গনা। তবে শুটিং ফ্লোর থেকে পাওয়া খবর অনুযায়ী, দুজনের মুখোমুখি হওয়ার সুযোগ বেশ কমই।

Kangana

[আরও পড়ুন: ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র পর সিনেমা হলে পুনরায় মুক্তি পেল শাহরুখের এই ছবিটি]

প্রসঙ্গত, বলিউডের ‘কন্ট্রোভার্সিয়াল কুইন’ নামেও পরিচিত তিনি। সবসময়েই খবরের শিরোনামে থাকেন কঙ্গনা রানাউত। এবার ফের হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন। তবে একটু অন্যভাবে। সম্প্রতি, এক সাংবাদিক সম্মেলনে কঙ্গনাকে জিজ্ঞেস করা হয়, “যদি কোনও এক দিন ঘুম থেকে উঠে দেখেন আপনি হৃতিক রোশন হয়ে গিয়েছেন, তা হলে কী করবেন আপনি?” সেই প্রশ্ন শুনে তো থমথমে হয়ে যায় কঙ্গনার মুখ। তবে উত্তর যেন তৈরিই ছিল অভিনেত্রীর কাছে। কোনও রকম রাখঢাক না করে সাফ জানান তিনি, “হৃতিকের জায়গায় থাকলে আমি সবার আগে কঙ্গনার কাছে কৃতকর্মের জন্য ক্ষমা চাইতাম।” কঙ্গনার এহেন মন্তব্যেই ফের মাথা চাড়া দেয় বিতর্ক।

Hrithik Roshan Shouts At Fan After He Forcefully Took A Selfie

এই মন্তব্যের ফলেই যেন আবার নতুন করে কঙ্গনা-হৃত্বিকের বিচ্ছেদ বিতর্ক আরও একবার স্ফুলিঙ্গের মতো জ্বলে ওঠে। শুধু তাই নয়, কঙ্গনার স্বভাবসিদ্ধ ভঙ্গিতে যথারীতি এদিন আরও একটি বিতর্ক দানা বাধে। পরোক্ষভাবে সলমন খানকেও এদিন আক্রমণ করতে ছাড়লেন না তিনি। ওই একই অনুষ্ঠানে যখন তাঁকে প্রশ্ন করা হয়, “যদি সলমন হয়ে ঘুম থেকে উঠতেন তা হলে কী করতেন?” কঙ্গনার অকপট উত্তর, “মিডিয়ার কান ধরে মুলে দেব। কারণ, সলমন খান করলে কেউ কিছু বলে না। আমি করলেই যত্ত দোষ!”

[আরও পড়ুন: ‘আমাকে লড়তেই হবে’, একান্ত সাক্ষাৎকারে বলেছিলেন ঐন্দ্রিলা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে