BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফেসবুক পোস্ট ঘিরে বিয়ে ভাঙার জল্পনা, সত্যিটা কী? জানালেন লোপামুদ্রা

Published by: Suparna Majumder |    Posted: January 28, 2021 3:35 pm|    Updated: January 29, 2021 11:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারচুয়াল বিড়ম্বনা কাকে বলে, টের পেলেন লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra)।  ভাল কিছু লাগলেই তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সংগীতশিল্পী। ছবি শেয়ার করার পাশাপাশি মনের কথাও লেখেন। সেই ধারা বজায় রেখেই লিখেছিলেন, “গানজীবন একটাই। নিজের আনন্দ হল শেষ কথা। সুতোটা ছিঁড়ে দিলাম। নতুন ঘুড়ি ওড়াবো। লাটাইটা ২৫ বছরের পুরনো।” সংগীতশিল্পীর এই পোস্টেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কোন পুরনো সম্পর্ক ভাঙার কথা বলছেন লোপামুদ্রা? বিয়ে নয়তো? এমনই প্রশ্ন তুলছেন অনেকে। আসল সত্যিটা কী? ‘সংবাদ প্রতিদিন’-এর প্রতিনিধিকে ফোনে জানালেন সংগীতশিল্পী। লোপামুদ্রা জানান, সাতপাঁচ ভেবে পোস্টটি একেবারেই করেননি তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে তো নয়ই। আসলে নতুন দু’টি গান তৈরি করছেন। জীবনের সেই গান তৈরিতে তাঁকে সঙ্গ দিচ্ছেন খুব প্রিয় দু’জন মানুষ। সময় হলেই বিস্তারিত জানাবেন। তার আগে নতুন ধরনের কাজ করতে গিয়ে যে অনুভূতি হয়েছিল, মনের সেই কথাই কিছু শব্দে প্রকাশ করেছিলেন মাত্র। তার যে এমন পরিণতি হতে পারে, তা কল্পনা করতে পারেননি শিল্পী।

[আরও পড়ুন: কী বিভ্রান্তি! ‘গুমনামী’র কাস্ট লিস্টে অনির্বাণের নামের উপরে কানহাইয়া কুমারের ছবি!]

গানের পাশাপাশি আরও একটি কাজ করছেন লোপামুদ্রা মিত্র। আর তাতে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে বাঙালির প্রিয় শান্তিনিকেতন। ‘চারণ’ নামের ফাউন্ডেশন শুরু করেছেন সংগীতশিল্পী। যার উদ্যোগে লালমাটির দেশে আয়োজিত হচ্ছে ‘এক্সপ্লোর দ্য আনএক্সপ্লোর’ নামের আলপনার ওয়ার্কশপ। 

৫ ফেব্রুয়ারি থেকে ৭ ফেব্রুয়ারি শান্তিনিকেতনে হবে বিশেষ এই ওয়ার্কশপ। যাতে আদিবাসী সংস্কৃতির জানা-অজানা দিকগুলি তুলে ধরা হবে। আলপনা দেওয়া শেখাবেন সুধীররঞ্জন মুখোপাধ্যায়। আদিবাসী মেয়েদের  তৈরি করা ঘাসের গয়নার প্রদর্শনীও থাকবে। চাইলে তাঁদের কাছ থেকে শিখেও নিতে পারেন এই শিল্পকর্মটি। আর মাদলের তালে নাচের পাশাপাশি বাউল গান তো রয়েছেই!

[আরও পড়ুন: প্রথমবার হিন্দি ছবির পরিচালনায় কৌশিক গঙ্গোপাধ্যায়, শুরু ‘মনোহর পাণ্ডে’র শুটিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement