Advertisement
Advertisement
Rupankar Bagchi

Rupankar Bagchi: কেকে’কে কটাক্ষ করে মিও আমোরের বিজ্ঞাপন খোয়াতে পারেন রূপঙ্কর!

রূপঙ্করকে বয়কটের দাবি উঠেছে সোশ্যাল মিডিয়ায়!

Rupankar Bagchi may lose Mio Amore ad over KK comment row
Published by: Akash Misra
  • Posted:June 3, 2022 3:37 pm
  • Updated:June 3, 2022 4:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বয়কট রূপঙ্কর বাগচী’ (Rupankar Bagchi)। ফেসবুক লাইভে রূপঙ্করের ‘হু ইজ কেকে’ মন্তব্য ঘিরে গত মঙ্গলবার থেকে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেকের মৃত্যুর পর রূপঙ্করকে নানাভাবে বিঁধছেন নেটিজেনরা। অনেকের দাবি, রূপঙ্করের অভিশাপেই নাকি মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় গায়ক কেকের। যত দিন এগোচ্ছে, কেকে-রূপঙ্কর বিতর্ক দাবানলের মতো ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়। ফেসবুক, টুইটারে রূপঙ্করের বিরুদ্ধে তৈরি হয়েছে ‘বয়কট রূপঙ্কর’ হ্যাশট্যাগ। ঠিক এরই মাঝখানে এক নেটিজেনের পোস্ট নিয়ে শুরু হল নতুন জল্পনা। আর এই জল্পনার কেন্দ্রে জনপ্রিয় মিও আমোরে! (Mio Amore)  যে সংস্থার বিজ্ঞাপনী গানে শোনা যায় রূপঙ্করের  কণ্ঠ।

Advertisement

বিষয়টা একটু বিশদে বলা যাক। সর্বজিৎ মৈত্র নামে এক নেটিজেন ফেসবুকে ‘মিও আমোরে’কে ট্যাগ করে লেখেন, ‘দয়া করে আপনাদের ব্র্যান্ড থেকে রূপঙ্কর বাগচীর গানটা সরিয়ে দিন। না হলে, ক্রেতারা এই বেকারি ছেড়ে অন্য কোনও সংস্থার কাছে চলে যেতে পারেন।’ নেটিজেনের এই মন্তব্য চোখে পড়েছে মিও আমোরে সংস্থারও। ফেসবুকের কমেন্ট বক্সে মিও আমোরের তরফ থেকে লেখা হয়, ‘গায়ক রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) মন্তব্যে আমরা দুঃখিত। রূপঙ্কর যা বলেছেন, তার সঙ্গে কোনও সম্পর্ক নেই সংস্থার। তবে আমাদের তরফ  শীঘ্রই একটা পদক্ষেপ করা হবে এই বিজ্ঞাপনী গানের ব্যাপারে। আপনারা আমাদের সঙ্গে থাকুন।’  

Advertisement

[আরও পড়ুন: ‘অভিনয়ের খাতায় নাম লেখালেন কেন গায়ক?’ রূপঙ্করকে একহাত নিলেন স্বস্তিকা ]

 

ফেসবুক লাইভে ঠিক কী বলেছিলেন রূপঙ্কর? 

রূপঙ্করের (Rupankar Bagchi) কথায়, নজরুল মঞ্চে গায়ক কেকে-এর লাইভ কনসার্ট অনুষ্ঠিত হচ্ছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর কিছু কনসার্টের ভিডিও নজরে পড়েছিল। দারুণ পারফরম্যান্স। দারুণ গায়ক কেকে, এতে কোনও সন্দেহ নেই। তবে এই ভিডিওগুলো দেখে বুঝলাম, এরকম ভিডিও এখানকার শিল্পীদেরও রয়েছে। যেমন, আমার ভিডিও থাকে, অনুপমের ভিডিও থাকে, সোমলতার ভিডিও থাকে, ইমনের ভিডিও থাকে, রাঘবের, মনোময়ের, উজ্জ্বয়িনীর ভিডিও থাকে বা ক্যাকটাস, রূপম আরও অনেকের ভিডিও থাকে সোশ্যাল মিডিয়ায়। গান শুনে যা বুঝলাম, কেকে-এর থেকে তো আমরা সবাই ভাল গান গাই। আমাদের নিয়ে এত উত্তেজনা বোধ করেন না কেন? কী কারণ? আমি একটু আগে যেসব শিল্পীর নাম নিলাম তাঁরা সবাই কে কে-র তুলনায় ঢের ভাল শিল্পী। কিন্তু আপনারা মুম্বইকে নিয়ে এত মাতামাতি করে যাচ্ছেন। দক্ষিণ ভারতকে দেখুন, পাঞ্জাবকে দেখে শিখুন, ওড়িশাকে দেখুন। বাঙালি হন। বাঙালি হন প্লিজ!

 

 

 

Rupankar Bagchi lose Mio Amore ad

[আরও পড়ুন: কেকে’কে নিয়ে বিতর্কিত মন্তব্য, রূপঙ্করের স্ত্রীকে খুনের হুমকি, পুলিশে অভিযোগ দায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ