১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হয়েই ফ্যানদের এই বার্তা দিলেন সোফিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 3, 2018 3:23 pm|    Updated: September 18, 2019 12:32 pm

Sofia Hayat wishes her fans on new year

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর কত রঙ্গই না দেখিয়েছেন মডেল সোফিয়া। কখনও সন্ন্যাস নিচ্ছেন, কখনও স্বঘোষিত মাতা অর্থাৎ ‘মাদার’ হয়ে উঠছেন, কখনও আবার যোগের পথ ছেড়ে ভোগের পথে পা বাড়িয়ে সাড়ম্বরে করছেন বিয়ে। একই অঙ্গে কত লীলাই দেখাচ্ছেন তিনি। শুধু কি তাই? বিয়ের পরের পাঠটিও নিজের অনুরাগীদের শেখানোর উদ্যোগ নিয়েছিলেন সোফিয়া। প্রকাশ্যে স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেও দ্বিধা করেননি। যার টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। নতুন বছরেও তার শরীর প্রদর্শনের রেওয়াজ অব্যাহত।

sofia

নতুন বছরের শুরুতেই স্বামীর সঙ্গে স্নানের ছবি পোস্ট করেছেন সোফিয়া। আর মজার বিষয় হল নগ্ন মডেলের মুখে শোনা গেল ‘মাদার’ অবতারের বাণী। সকলেই ঈশ্বরের সন্তান। ঈশ্বরকে ভয় পাওয়ার প্রয়োজন নেই। তাই ভালবেসে করলে কোনও কাজই খারাপ নয়। ইনস্টাগ্রাম পোস্টে অনুগামীদের এমনই বার্তা দিলেন তিনি। ছবি ও ক্যাপশন দেখলে সব গুলিয়ে যেতে পারে।

সন্ন্যাসীর বেশ ত্যাগ করে এখন বিকিনিতে নেটদুনিয়া কাঁপাচ্ছেন সোফিয়া। বিয়ে, বিয়ের পর বিছানায় উষ্ণতা ছড়ানো, সবই তো ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। তাহলে আর মধুচন্দ্রিমাই বা বাদ যায় কী করে! তাই স্বামী ভ্লাদের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থার ছবি পোস্ট করেছেন। সম্প্রতি সমুদ্র সৈকতে টপলেস সোফিয়ারও দেখা মিলেছে। এবার অনুগামীদের নতুন বছরের শুভেচ্ছাও জানালেন নিজের ভঙ্গিতেই। সন্ন্যাসী সোফিয়া তীর্থক্ষেত্র ছেড়ে এখন স্বামীর সঙ্গে মিশরে হানিমুনে। বেশ মজা করেই যে দিনগুলি কাটাচ্ছেন, তা তাঁর ছবি ও ভিডিওগুলিতেই স্পষ্ট। স্বামীর বুকে ভর দিয়েই অনুগামীদের নতুন বছরের শুভেচ্ছা জানালেন মডেল।

[বিকিনি অবতারে ম্যাগাজিনের প্রচ্ছদে উষ্ণতা ছড়ালেন বেগম করিনা]

sofia

বছরের শেষ দিন একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে নীল রঙের বিকিনিতে দেখা যাচ্ছে সোফিয়াকে। সকলকে ভালভাবে নতুন বছর কাটানোর পরই তাঁদের সারপ্রাইজ দিতে ঝাঁপিয়ে পড়েন সুইমিং পুলে। আপাতত সে ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল। সম্প্রতি যৌন সম্পর্ক নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন সোফিয়া। বলেছিলেন, ‘অনুভূতি ছাড়া কখনও যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার কোনও অর্থ নেই। সেক্ষেত্রে দু’টি শরীরই শুধু কাছাকাছি আসা।’ তাঁর মন্তব্য ঘিরে শুরু হয়েছিল জল্পনা। এবার হানিমুনে গিয়ে শিরোনামে উঠে এলেন সোফিয়া।

[দক্ষিণ আফ্রিকায় অক্ষয় কুমারের সঙ্গে সময় কাটালেন বিরুষ্কা, দেখুন সেই ছবি]

Our new year message..with a splash! #egypt #sahlhasheesh #oberoi #newyear

A post shared by Sofia Hayat (@sofiahayat) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে