BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোহিনীর ‘মানভঞ্জন’ করছেন অনির্বাণ! ব্যাপারটা কী?

Published by: Sandipta Bhanja |    Posted: May 11, 2019 5:20 pm|    Updated: May 11, 2019 5:20 pm

Sohini Sarkar, Anirban Bhattacharya starring ‘Manbhanjan’ to stream soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবি ঠাকুরের ‘মানভঞ্জন’ নিয়ে বাংলা ডিজিটাল প্ল্যাটফর্মে আসছে নতুন ওয়েব সিরিজ। বিশ্বকবির জন্মবার্ষিকী উপলক্ষে ‘হইচই’-এর তরফে একথা জানানো হয়েছে৷ রবীন্দ্রনাথ ঠাকুর রচিত ‘মানভঞ্জন’ আদতে গোপীনাথ, গিরিবালা এবং লবঙ্গর গল্প। এক ত্রিকোণ প্রেমকাহিনি। সেই গল্পই এবার ওয়েবের পর্দায় আনতে চলেছেন পরিচালক অভিজিৎ চৌধুরি। মুখ্য চরিত্রে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার এবং অমৃতা চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন:  মেট গালায় ‘অদ্ভুত’ বেশে ট্রোলড প্রিয়াঙ্কা, মুখ খুললেন মা মধু চোপড়া ]

গিরিবালা এবং গোপীনাথ বিবাহিত। তাঁদের দাম্পত্য জীবনে অশান্তির শুরু হয় তৃতীয় ব্যক্তিকে নিয়ে। থিয়েটার অভিনেত্রী লবঙ্গর প্রতি স্বামী গোপীনাথের মন যাওয়াতে গোঁসা করেন স্ত্রী। গিরিবালার দিকে আর মন যায় না গোপীনাথের। তাঁর সৌন্দর্যে আর মোহিত হয় না গোপী। বরং, গিরিবালার স্বামী মজেছে অভিনেত্রী লবঙ্গতে। ফলস্বরূপ, একাকীত্বে ভুগতে থাকেন গিরি। একসময়ে গোপীনাথ লবঙ্গর সঙ্গে ঘর বাঁধবে বলে সংসার ছেড়ে বেরিয়ে আসে। গিরিবালাও চলে যায় বাপের বাড়ি। সে প্রস্তুত হয় নতুন এক জীবনের জন্য। সে তখন অনেকটাই পরিণতমনস্ক, দুর্বার। তারপর? কী করে ‘মানভঞ্জন’ হবে গিরির? সেই গল্প দেখতে চোখ রাখুন ‘হইচই’-এর পর্দায়

রবি ঠাকুরের লিখে যাওয়া এই গল্প যে আজও প্রাসঙ্গিক, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না। আর সেই জন্যই পরিচালক অভিজিৎ চৌধুরি এই কাহিনিকে তাঁর মতো করে তুলে ধরবেন ছোটপর্দায়। সোহিনীকে দেখা যাবে গিরিবালার চরিত্রে, স্বামী গোপীনাথের চরিত্রে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য এবং লবঙ্গ হিসেবে দেখা যাবে অমৃতা চট্টোপাধ্যায়কে। ৩১ মে থেকে ‘হইচই’-এর প্ল্যাটফর্মে শুরু হচ্ছে ‘মানভঞ্জন’-এর স্ট্রিমিং।

[আরও পড়ুন:  ‘একটাও ভোট বিজেপিকে নয়’, তৃণমূলের পাশে দাঁড়িয়ে সুরে সুরে আরজি কবীর সুমনের]

প্রসঙ্গত, অনির্বাণ ভট্টাচার্য এবং সোহিনী সরকার এর আগেও জুটি বেঁধেছেন। টলিউডে এই জুটি বেজায় প্রশংসা কুড়িয়েছে। আর এবার ফের হইচই অরিজিন্যালস ‘মানভঞ্জন’-এর ফ্রেমে দেখা যাবে অনির্বাণ-সোহিনী জুটিকে। এই প্রথম হইচইয়ের কোনও ওয়েব সিরিজে দেখা যাবে সোহিনীকে। সদ্য লঞ্চ করেছে ‘মানভঞ্জন’-এর টিজার। যা ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে