০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাগদান সারলেন সোনাক্ষী সিনহা? শত্রুঘ্নকন্যার ছবি ঘিরে শোরগোল বলিউডে

Published by: Akash Misra |    Posted: May 9, 2022 2:32 pm|    Updated: May 9, 2022 2:32 pm

Sonakshi Sinha flaunts a ring, poses with a mystery man | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই বলিউডের গুঞ্জনে উড়ছে সোনাক্ষী সিনহা নাকি বিয়ে করছেন। তবে নিজের বিয়ে নিয়ে কখনই মুখ খোলেননি শত্রুঘ্নকন্যা সোনাক্ষী (Sonakshi Sinha)। তবে এবার চুপিসাড়ে যে কম্মটি করলেন অভিনেত্রী, তা কিন্তু বিয়ের গুঞ্জনে বারুদ দেওয়ার মতো কাণ্ড!

গপ্পোটা হল, সম্প্রতি সোনাক্ষী তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে, একটি পুরুষের হাত জড়িয়ে রয়েছেন তিনি। আর সোনাক্ষীর হাতের অনামিকাতে একটি হীরের আংটি! তবে শুধুই এই ছবি নয়। সোনাক্ষীর লেখা ক্যাপশনে রয়েছে ধোঁয়াশা। সোনাক্ষী লিখলেন, ‘আমার জন্য এই দিনটা খুবই বড়। আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। সবার সঙ্গে এই খবর খুব দ্রুতই শেয়ার করব।’

এই ছবি দেখার পর স্বাভাবিকভাবেই দাবানলের মতো ছড়িয়ে পড়ল সোনাক্ষী সিনহার বিয়ের খবর। তবে এক সংবাদমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এই ছবি আসলে একটি বিজ্ঞাপনের শুট। যাকে কিনা এভাবে সামনে এনেছেন সোনাক্ষী।

[আরও পড়ুন: ম্যাচিং পোশাক, কোমর জড়িয়ে ছবি, ‘মেন্টর-বন্ধু’ কাঞ্চনের জন্মদিনের পার্টিতে শ্রীময়ী]

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সোনাক্ষী ও সলমনের একটি ছবি। যেখানে দেখা গিয়েছিল, সোনাক্ষী ও সলমন বিয়ে করছেন। সোনাক্ষীর হাতে আংটি পরিয়ে দিচ্ছেন সলমন (Salman Khan)। ভাইরাল হওয়া ছবি নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সলমন ও সোনাক্ষীর অনুরাগীরা মনে করেছিলেন সলমন খান সত্যিই গোপনে সোনাক্ষীকে বিয়ে করে ফেলেছেন।

তবে সত্য়ি জানা গেল কয়েকদিন পরেই। ছবিটা আসলে যে ফটোশপ করে তৈরি করা হয়েছে, তা বুঝতে দেরি হয়নি নেটিজেনদের। কিন্তু তাতেও যেন গুঞ্জন কমল না। অনেকে তো জল্পনা শুরু করলেন সলমন ও সোনাক্ষীর বিয়ে নিয়ে। কেউ কেউ বললেন, দুবাইয়ে উড়ে গিয়েই নাকি বিয়ে করেছেন তাঁরা।

তবে সলমন নয়, খবরে এসেছে জাহির ইকবালের সঙ্গে বহুদিন প্রেম করার পর এবার নাকি তাঁরা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। সোনাক্ষীর ইনস্টাগ্রামের ছবি দেখার পর রটে গিয়েছে জাহিরের সঙ্গেই নাকি বাগদান সেরেছেন অভিনেত্রী। তবে সত্যিই এটি বিজ্ঞাপনের শুট কিনা তা কিন্তু স্বাকীর করেননি সোনাক্ষী।

[আরও পড়ুন: ‘মুসলিমদের কলঙ্ক’, কমলা অন্তর্বাস পরা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে