Advertisement
Advertisement
Sonakshi Sinha

বিয়ের আগেই শ্বশুর বাড়িতে সোনাক্ষী! কী খুঁজতে হবু স্বামী জাহিরের ঘরে ঢুকলেন?

২৩ জুন জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা।

Sonakshi Sinha spends time with Zaheer Iqbal and his family amid wedding rumours
Published by: Akash Misra
  • Posted:June 17, 2024 3:48 pm
  • Updated:June 17, 2024 3:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ জুন জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। সূত্রের খবর, ১৯ জুন রাতে সঙ্গীত অনুষ্ঠান হবে সোনাক্ষীর। তবে এই বিয়ের খবর রটে গেলেও, সোনাক্ষী বা জাহির ইকবাল কিন্তু এখন পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি। তবে নতুন খবর হল, বিয়ের আগেই নাকি জাহিরের বাড়িতে ঢুঁ মারছেন সোনাক্ষী। সূত্র বলছে, গত রবিবারও সকাল সকাল জাহিরের বাড়িতে পৌঁছেছিলেন সোনাক্ষী। এমনকী, গোটা দিনটা সেখানেই ছিলেন তিনি।

সূত্র বলছে, ফাদার্স ডেতে জাহিরের বাবার সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে সোনাক্ষীকে। ফাদার্স ডে উদযাপনের জন্যই নাকি জাহিরের বাড়িতে পৌঁছেছিলেন তিনি। সূত্র বলছে, জাহিরের বাবার জন্য সারপ্রাইজ পার্টি প্ল্যান করেছিলেন সোনাক্ষী। তাই আগেভাগে জাহিরের ঘরে ঢুকে পার্টির বন্দোবস্তও করেছিলেন তিনি।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: পুরীর সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! পায়ে আঘাত, কী বললেন অভিনেত্রী?]

প্রথমে শোনা গিয়েছিল, খুব ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়েই নাকি বিয়ে করবেন এই দুই বলিউড তারকা। তবে ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, বলিউডের অন্যান্য বিয়ের মতোই, এই বিয়েও হবে জমজমাট। মুম্বইয়ে এক পাঁচতারা হোটেলেই হবে সব বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার আবু জানিরে সারারা পোশাকেই সেজে উঠবেন সোনাক্ষী। আর অন্যদিকে, মণীশ মালহোত্রার গলাবন্ধ কুর্তায় দেখা যাবে জাহির ইকবালকে। অতিথি তালিকাতেও রয়েছে বড় চমক। সোনাক্ষীর বিয়েতে বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে সলমন খানকে। শোনা যাচ্ছে, সোনাক্ষীর আবদারে নাকি তিনি পারফর্মও করবেন। এছাড়াও, সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ সিরিজের পুরো স্টারকাস্ট থাকবেন সোনাক্ষীর এই বিয়েতে।

বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন। তবে বলিউডের হাওয়ায় উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের (zaheer iqbal ) খবর। এমনকী, সম্প্রতি সলমন খানের (Salman Khan) পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির। তাহলে কি জাহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী? জল্পনার সূত্রপাত তখন থেকেই। এবার বিয়ের দিনক্ষণ এবং কার্ড প্রকাশ্যে।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসেছিলেন সোনাক্ষী। সেখানে কপিল আতমকাই অভিনেত্রীকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করে বসেন। সোনাক্ষী তখন সোজা উত্তর দেন, “কাটা গায়ে নুনের ছিঁটে! আমি কিন্তু বিয়ে করতে একেবারে তৈরি।” খুব চালাকি করেই জাহিরের প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন সোনাক্ষী। তবে সেবার প্রশ্ন এড়়িয়ে গেলেও এবার কিন্তু একেবারে পাকা খবর যে আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী-ইকবাল।

[আরও পড়ুন: আচমকাই বুকে অস্বস্তি, হাসপাতালে সন্ধ্যা রায়!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ