Advertisement
Advertisement
Sonakshi Sinha

জুনেই ছাদনাতলায় সোনাক্ষী সিনহা, বাবা শত্রুঘ্ন ভোটে জিততেই মেয়ের বিয়ের দিনক্ষণ পাকা

বিয়ের কার্ড বিলি শুরু! পাত্র বলিউড অভিনেতা। কে তিনি?

Sonakshi Sinha to get married to Zaheer Iqbal on June 23

ছবি: ইনস্টাগ্রাম

Published by: Sandipta Bhanja
  • Posted:June 10, 2024 9:15 am
  • Updated:June 10, 2024 9:15 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা আগে থেকেই ছিল। এবার তাতে সিলমোহর। আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। চব্বিশের লোকসভা ভোটে সদ্য তৃণমূলের টিকিটে জিতেছেন বাবা শত্রুঘ্ন সিনহা। পরিবারে খুশির আমেজ। আর তার মাঝেই মেয়ের বিয়ের দিনক্ষণ পাকা করে আমন্ত্রণপত্র ছাপিয়ে ফেললেন প্রবীণ সাংসদ-অভিনেতা। মুম্বইতেই বসছে বিয়ের আসর।

বলিউডে খুব একটা ছবি পান না। তবে সোনাক্ষী সিনহা যখনই সুযোগ পান, তখনই দেখিয়ে দেন, তিনি জাত অভিনেত্রী। এই যেমন, বনশালির ‘হীরামাণ্ডি’ ছবিতে দুরন্ত অভিনয় করে রীতিমতো নজর কেড়ে নিয়েছেন তিনি। ‘হীরামাণ্ডি’ ছবি নিয়ে নানা সমালোচনা হলেও, সোনাক্ষীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সবাই। তবে এখন খবর, সোনাক্ষীর বিয়ে নিয়ে। জানা গিয়েছে, ‘ফরিদন আপা’র বিয়েতে আমন্ত্রিত ‘হীরামাণ্ডি’র গোটা কাস্ট। আমন্ত্রিতের তালিকায় শাহরুখ খান, সলমন খান, কাপুর এবং বচ্চন পরিবার থেকে শুরু করে ইন্ডাস্ট্রির আরও অনেকে রয়েছেন। জানা গিয়েছে বিয়ের কার্ডে লেখা- “জল্পনাই সত্যিই।”

Advertisement

বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন। তবে বলিউডের হাওয়ায় উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের (zaheer iqbal ) খবর। এমনকী, সম্প্রতি সলমন খানের (Salman Khan) পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির। তাহলে কি জাহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী? জল্পনার সূত্রপাত তখন থেকেই। এবার বিয়ের দিনক্ষণ এবং কার্ড প্রকাশ্যে।

Advertisement

[আরও পড়ুন: মোদির শপথগ্রহণ থেকে ভাইরাল অক্ষয়-শাহরুখের ‘ভাইচারা’, ‘দিল তো পাগল হ্যায়’ বলছে নেটপাড়া]

সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসেছিলেন সোনাক্ষী। সেখানে কপিল আতমকাই অভিনেত্রীকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করে বসেন। সোনাক্ষী তখন সোজা উত্তর দেন, “কাটা গায়ে নুনের ছিঁটে! আমি কিন্তু বিয়ে করতে একেবারে তৈরি।” খুব চালাকি করেই জাহিরের প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন সোনাক্ষী। তবে সেবার প্রশ্ন এড়়িয়ে গেলেও এবার কিন্তু একেবারে পাকা খবর যে আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী-ইকবাল।

[আরও পড়ুন: মোদির শপথগ্রহণে শাহরুখ, ‘অতীত’ ভুলে রাষ্ট্রপতি ভবনে বাদশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ