Advertisement
Advertisement

Breaking News

Sonakshi Sinha

‘আমি ছিলাম তো!’ সোনাক্ষীর বিয়েতে হাজিরা নিয়ে প্রশ্ন উঠতেই মুখ খুললেন ভাই লব সিনহা

গুঞ্জনে ইতি টানতে খোদ এগিয়ে এলেন লভ।

Sonakshi Sinha's Brother love sinha on Wedding
Published by: Akash Misra
  • Posted:June 25, 2024 6:54 pm
  • Updated:July 2, 2024 3:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎই রটে গেল সোনাক্ষীর বিয়েতে নাকি হাজির ছিলেন না সোনাক্ষীর ভাই লব সিনহা। আর এটা রটেছিল, লভের এক বক্তব্য থেকেই। এক সংবাদমাধ্যমকে লব জানিয়ে ছিলেন, “দয়া করে একটু সময় দিন। আমি তখনই আপনাদের প্রশ্নের উত্তর দিতে পারব যখন আমি কিছু বলার মতো পরিস্থিতিতে থাকব। প্রশ্ন করার জন্য অনেক ধন্যবাদ।” আর তারপর থেকেই গুঞ্জনে আসে মুসলিম পাত্রকে বিয়ে করার কারণেই নাকি সোনাক্ষীর বিয়েতে হাজির ছিলেন না তাঁর ভাই লব।

তবে এবার এই গুঞ্জনে ইতি টানতে খোদ এগিয়ে এলেন লব। প্রকাশ্য়েই জানালেন, ”আমি বিয়েতে ছিলাম। যেটা রটেছে, সেটা ভুয়ো খবর। গুজবে কান দেবেন না।”

Advertisement

[আরও পড়ুন: প্যারিসে জাহ্নবীর ‘জলওয়া’! মার্জার সরণিতে ঝড় তুললেন শ্রীদেবীকন্যা]

রবিবার নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এই ঘনিষ্ঠদের সাক্ষী রেখে সই বিয়ে সারেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। বর-কনের পরনে ছিল সাদা পোশাক। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা। পরে তিনি বলেন, “সব বাবারাই এই দিনটার জন্য অপেক্ষা করে থাকেন। তাঁর সেই ছোট্ট মেয়েটাকে পছন্দের পাত্রের হাতে তুলে দেবেন বলে। জাহিরের সঙ্গে আমার মেয়েকে সবথেকে বেশি খুশি থাকতে দেখেছি। ওরা সুখে থাকুক, এই প্রার্থনাই করব।”

Advertisement

বিয়ের আগে শোনা গিয়েছিল, জাহিরের সঙ্গে মেয়ের সম্পর্কের এই পরিণতিতে নাকি মোটেই খুশি নন শত্রুঘ্ন। কিন্তু হবু জামাইয়ের সঙ্গে দেখা করে এই জল্পনা নস্যাৎ করে দেন বর্ষীয়ান অভিনেতা। জামাইকে ‘গুড বয়’ সার্টিফিকেট দিয়ে আবার তিনি বলেন, “জাহির খুব ভালো ছেলে। আমার মেয়েকে ভালো রাখবে ও… ৪৪ বছর আগে আমি একজন সফল, সুন্দরী, ভীষণ ট্যালেন্টেড একটি মেয়েকে নিজের পছন্দে বিয়ে করেছিলাম। তিনি পুনম সিনহা। আজ আমার মেয়ে সোনাক্ষীর পালা। ওঁর পছন্দই আমাদের পছন্দ। ওঁর নিজের জীবনসঙ্গী বেছে নেওয়ার এই সিদ্ধান্তকে আমি পূর্ণ সমর্থন করি।”

[আরও পড়ুন: পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ