BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিকিনিতে বিশ্রাম সোনমের, ভিডিও ফাঁস করলেন বন্ধু স্বরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 7, 2017 3:13 pm|    Updated: September 25, 2019 5:40 pm

Sonam Kapoor flaunts her toned body in of shoulder bikini

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিংয়ের মাঝেও কেমন করে নিজের জন্য সময় বের করে নিতে হয় তা খুব ভাল করেই জানেন সোনম কাপুর। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়াতেও তাঁর জুড়ি মেলা ভার। ‘ভীর দি ওয়েডিং’-এর শুটের ফাঁকে তাইই করছেন সোনম কাপুর। হাতে একটু সময় পেয়েই বোন রিয়া ও প্রিয় বান্ধবী স্বরাকে নিয়ে পৌঁছে গিয়েছেন সুইমিং পুলে। অফ শোল্ডার বিকিনিতে নায়িকার এই বিশ্রামের কাহিনি নিজের ইনস্টাগ্রামে ফাঁস করে দিয়েছেন স্বরা ভাস্করই।

When u are dog tired after a looooooong flight.. actually two.. but still gotta chill out with your #Veere At @amanpuri #Phuket with @sonamkapoor @rheakapoor @shikhatalsania #VeereJustWannaChill missing #kareenakapoorkhan #VeereInThailand also yeah.. upside down video whatever!!! 😒

A post shared by Swara Bhasker (@reallyswara) on

ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনিল-কন্যার এ রূপ ইতিমধ্যেই তিন লক্ষেরও বেশি দর্শক দেখে ফেলেছেন। কেউ করেছেন প্রশংসা, কেউ আবার নিন্দা। তবে নিন্দার তোয়াক্কা কোনও দিন করেননি সোনম। পর্দার সামনেও বোল্ড হতে তেমন আপত্তি করেননি অভিনেত্রী। তাঁর স্টাইল সেন্সেরও বেশ কদর রয়েছে গ্ল্যামার জগতে। তারই নমুনা মিলল এই ছবিতে।

[ক্যানসারকে হারিয়ে বাংলা টেলিভিশনে নয়া যাত্রা শুরু ঐন্দ্রিলার]

নতুন বছরেই মুক্তি পাবে পরিচালক শশাঙ্ক ঘোষের ‘ভীর দি ওয়েডিং’। ইতিমধ্যেই ছবির প্রথম ঝলকে করিনা, সোনমের পাশাপাশি নজর কেড়েছেন স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া।

প্রথম পর্বের শুটিং দিল্লিতে শেষ হয়েছে কিছুদিন আগেই। দ্বিতীয় পর্বের শুটিং করার জন্য ফুকেটে পাড়ি দিয়েছেন সোনম-স্বরা-রিয়া। ভিডিওতে স্বরা লিখেছেন, লম্বা বিমান যাত্রার পর একটু অবসর পেয়েই পুলের পাশে জমায়েত হয়েছেন সুন্দরীরা। জমাটি আড্ডায় করিনাকেও যে মিস করছেন সেকথাও জানাতে ভোলেননি স্বরা। তবে ক্যাপশনের থেকেও নেটিজেনদের নজর কেড়েছে সোনমের এই নয়া বিকিনি লুক। যা ইতিমধ্যেই ভাইরাল।

[‘পদ্মাবতী’র প্রদর্শনে আগুন জ্বলবে প্রেক্ষাগৃহে, হুমকি বিজেপি বিধায়কের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে